এই তারকার সাথে বাহুবলীর ডিরেক্টর SS Rajamouli করতে চলেছেন ৮০০ কোটি টাকার ফিল্ম, আফ্রিকার জঙ্গলে হবে শুটিং

প্রবীণ প্রযোজক তথা পরিচালক এস এস রাজামৌলি, যিনি বাহুবলি এবং আরআরআর সিনেমার মতো সুপারহিট সিনেমা আমাদের উপহার দিয়েছেন, সম্প্রতি তিনি আরো একটি সুপারস্টার সিনেমার তৈরি করার প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। পরিচালক পরিচালিত আগামী সিনেমাটির বাজেট হতে চলেছে আকাশ ছোঁয়া। কানাডায় চলমান টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২ অনুষ্ঠানে এসে প্রবীণ পরিচালক রাজামলি এই কথা প্রকাশ করেছেন। পরিচালক নির্মিত আগামী সিনেমার নাম রাখা হয়েছে SS MB 29।

এই সিনেমাতে অভিনয় করবেন অন্যতম বিখ্যাত সুপারস্টার মহেশবাবু। ফিল্ম ফেস্টিভালে মহেশ বাবুকে নিয়ে উপস্থিত ছিলেন পরিচালক রাজা মৌলি। তিনি সিনেমার কথা ঘোষণা করে বলেন, মহেশ বাবুর সঙ্গে আমি যে আগামী সিনেমাটি তৈরি করছি সেটি হতে চলেছে একটি বিশ্বব্যাপী অ্যাকশন এডভেঞ্চার। এটি একটি জেমস বন্ড জাতীয় সিনেমা হতে চলেছে। এই সিনেমার শুটিং হতে চলেছে আফ্রিকার জঙ্গলে এবং সিনেমাটির বাজেট হবে ৮০০ কোটি টাকা।

পরিচালক এই সিনেমার কথা ঘোষণা করার পর মহেশ বাবু বলেন, রাজা মৌলির সঙ্গে কাজ করার স্বপ্ন আমার পূরণ হতে চলেছে। রাজা মৌলির মতো একজন গুরুর সঙ্গে একটি সিনেমা করা মানে একসাথে ২৫ টি সিনেমা করা। আমি এই সিনেমাটি নিয়ে ভীষণভাবে উত্তেজিত।

সিনেমাটি একটি প্যান ইন্ডিয়া সিনেমা হবে তাই আশাবাদী এই সিনেমাটি সমস্ত বাধা পেরিয়ে সারা বিশ্বের দর্শকদের কাছে সাড়া ফেলে দেবে।প্রসঙ্গত, এস এস রাজা মৌলির হাত ধরে আরো একবার দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির যে বিশ্বব্যাপী যে সুনাম হতে চলেছে তা বলাই বাহুল্য।