আমার শরীর, আমার মুখ, তাই সিদ্ধান্তটা আমার! প্লাস্টিক সার্জারি নিয়ে এই প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি হাসান

আবারো সরব হলেন অভিনেত্রী শ্রুতি হাসান, যিনি এখন টলি বলি সকলেরই নয়নের মনি। এখন তিনি স্পট লাইটে, কারণ প্রায়ই তাঁকে দেখা যায় কখনো পাতলা ঠোঁট নিজের পছন্দমত করে তুলতে, তো আবার কখনো দেখা যায় নিজের নাকের সার্জারি করাতে। আদতে তিনি নিজেকে ভীষণভাবে ভালোবাসেন, তাই নিজের শরীরে ছিটে ফোঁটা খুঁত দেখলেই সেটিকে বদলে ফেলার আপ্রাণ চেষ্টা করেন।

আসলে তিনি মনে করেন প্রতিটি মানুষেরই তাঁর নিজের সাথে যে প্রেমের গল্পটি গড়ে ওঠে তার তুলনাই হয় না, সে কারণেই নিজেকে ভালবাসতে শিখতে হবে এবং প্রত্যেকেই তার নিজের শরীরের পরিবর্তন করবেন কি করবেন না সেই সিদ্ধান্ত সম্পূর্ণ তা নিজস্ব হওয়া দরকার এবং সে ক্ষেত্রে তার পূর্ণ অধিকারও রয়েছে।

শ্রুতি আরো মনে করেন ঋতু পরিবর্তনের মত মানুষের শরীরেরও বিভিন্ন সময় নানা পরিবর্তন ঘটে থাকে, নিজেকে তার সাথে তাল মিলিয়ে চলার জন্য কখনো কখনো পরিশ্রম করতে হয় যদিও সেগুলো স্বাভাবিক এবং প্রকৃতিগত নিয়মেই ঘটে। সেক্ষেত্রে কেউ যদি চায় নিজেকে আরো বেশি সুন্দর করে তুলতে, সেক্ষেত্রেও যেমন তাঁর সিদ্ধান্তই শেষ সিদ্ধান্ত হবে, আবার কেউ যদি চায় যেভাবে জন্মেছেন তিনি ঠিক তেমনি থাকবেন সে ক্ষেত্রেও তার নিজস্ব সিদ্ধান্তই শেষ সিদ্ধান্ত অর্থাৎ সম্পূর্ণ তার ব্যক্তিগত ইচ্ছা এটি।

সম্প্রতি তিনি সরব হন এবং এক সাক্ষাৎকারে তিনি বলেন কোন বিখ্যাত ব্যক্তি অন্য ব্যক্তিকে বিচার করার ক্ষমতা রাখেন না বরং তিনি মনে করেন মানুষের কুৎসার বদলে ভালোবাসা ছড়ানো উচিত। তিনি তাঁর মুখে প্লাস্টিক সার্জারি করেছেন এটি সম্পূর্ণ তার ব্যক্তিগত সিদ্ধান্ত সে বিষয়ে কারো মন্তব্য করা অনুচিত।