কে শ্রীনিধি, যিনি রকি ভাইকে পাগল করে তুলেছিলেন, প্রথম ছবিতেই তুলেছিলেন বক্স অফিসে ঝড়

কেজিএফ চ্যাপটার ওয়ান (KGF chapter 1), দুই সপ্তাহের জন্য আরো একবার প্রেক্ষাপটে মুক্তি পেয়েছে। এবার দ্বিতীয় পর্যায়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন সকলে। কেজিএফ চ্যাপটার ২ (KGF chapter 2) মুক্তি পেতে চলেছে আগামী ১৪ এপ্রিল। এই সিনেমাতে অভিনেতা যশ (Yash), অভিনয় করবেন “রকি ভাই” নামক একটি চরিত্রে। ছবি দ্বিতীয় অংশে প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এবং রবীনা ট্যান্ডন (Raveena Tandon)। বলিউডের (Bollywood) অভিনেতা অভিনেত্রীরা আস্তে আস্তে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে প্রবেশ করতে চলেছেন, তা বেশ বোঝা যাচ্ছে। এই জনপ্রিয় সিনেমাটি একজন অভিনেত্রী অভিনয় করছেন তিনি হলেন শ্রীনিধি শেট্টি (Srinidhi Shetty)।

কেজিএফ চ্যাপটার ১ সিনেমাতেও তিনি অভিনয় করেছেন। এবার দ্বিতীয় অংশে দেখা যাবে তাঁকে। আগের সিনেমাতে শ্রীনিধির অভিনয় ব্যাপক আকারে পছন্দ করেছিলেন সাধারন মানুষ। আজ এই অভিনেত্রী সম্পর্কে কিছু অজানা কথা আলোচনা করে নেওয়া যাক। মডেলিং জগতের উজ্জ্বল নক্ষত্র হলেন শ্রীনিধি শেট্টি। এখনো পর্যন্ত বহু প্রতিযোগিতা জিতেছেন তিনি। ২০১৬ সালে মিস ডিভা সুপার ন্যাশানাল হয়েছিলেন তিনি। এরপর মিস সুপার ন্যাশানাল- এর খেতাব জিতেছিলেন তিনি। এছাড়াও মিস সাউথ ইন্ডিয়া, মিস কর্নাটক, মিস বিউটিফুল স্মাইলের মত অনেক মডেলিং প্রতিযোগিতা জিতেছিলেন তিনি।

মডেলিং জগতে সাফল্য অর্জন করার পর তিনি একাধিক চলচ্চিত্রের অফার পেতে শুরু করেন। কেজিএফ চ্যাপটার ওয়ান সিনেমার হাত ধরে চলচ্চিত্র জগতে প্রবেশ করেছিলেন তিনি এবং সৌভাগ্যবশত প্রথম সিনেমাতেই লক্ষ লক্ষ মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এই সিনেমাতে “রিনা” নামক একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। শক্তিশালী অভিনেতা যশ- এর সাথে তালে তাল মিলিয়ে অভিনয় করেছেন তিনি।

প্রথম সিনেমাতে অভিনয় করেই তিনি পেয়েছেন সিমা পুরস্কার। সিনেমাতে তাঁর কাজ ভীষণভাবে প্রশংসিত হয়েছিল। বর্তমানে দ্বিতীয় ছবিতে তিনি কেমন অভিনয় করবেন তা নিয়ে অপেক্ষায় রয়েছেন ভক্তরা। অভিনেত্রী কেজিএফ চ্যাপটার ২ ছাড়াও এই মুহূর্তে অভিনয় করছেন “কোবরা” নামক একটি সিনেমাতে। এই সিনেমাটি একটি থ্রিলার সিনেমা। এই সিনেমাতে অভিনেত্রীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বিক্রম সারজানু খালিদ, রোশন ম্যাথিউ,মিয়া। সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৬ মে।