টেলিভিশন জগতের শ্রী কৃষ্ণ নীতিশ ভরদ্বাজ করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে সমর্থন, বললেন স্বাধীনতা

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত সোশ্যাল মিডিয়ায় সচল থাকতে বরাবরই পছন্দ করেন। অবশ্য তার জন্য তিনি কোনো কার্যকলাপ করেন না, এই জনপ্রিয়তা বজায় রাখার জন্য। তিনি বিভিন্ন রকম মন্তব্যের জন্য বিশেষভাবে জনপ্রিয়। কিছুদিন আগে তিনি ভারতের স্বাধীনতার বিষয় নিয়ে মন্তব্য করার ফলে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে বেশ ট্রোল করা হয়েছিল। কিন্তু তার এই মন্তব্য নিয়ে অনেকেই তাকে সমর্থন করছে। জনপ্রিয় এই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সম্প্রতি ভারতের স্বাধীনতা নিয়ে মন্তব্য করেছিলেন।তিনি তার মন্তব্যে বলেছেন যে, “আমাদের দেশ ভারতবর্ষ আসলে 2014 সালে স্বাধীনতা লাভ পেয়েছে। কারণ সেই সময় ভারতের শাসন ক্ষমতায় আসেন নরেন্দ্র মোদি।” এই সঙ্গে তিনি আরও বক্তব্য রেখেছিলেন ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর ব্যাপারে। যা যথেষ্ট বিবৃতিমূলক এবং নেতিবাচক। কিন্তু এই মন্তব্য করার পরও অনেকেই কঙ্গনা রানাওয়াত এর সমর্থনে এগিয়ে আসেন। মহাত্মা গান্ধী সম্পর্কে মন্তব্য করতে গিয়ে কঙ্গনা রানাওয়াত বলেছিলেন যে, “গান্ধীজী চাইলে অনেক স্বাধীনতা সংগ্রামীকে এই পৃথিবীকে বিদায় জানাতে হতো না। তিনি গান্ধীজী সম্পর্কে আরো বলেন যে গান্ধীজী ক্ষমতালোভী ছিলেন।”

আর এই মন্তব্যের সমর্থন করতে দেখা গেছে একসময় ভারতের জনপ্রিয় ধারাবাহিক ম’হাভারতের’ শ্রীকৃষ্ণের ভূমিকায় অভিনীত জনপ্রিয় অভিনেতা নীতিশ ভরদ্বাজকে। কঙ্গনা এর সমর্থক নীতিশ ভরদ্বাজও অনেক মন্তব্য করেছেন ইতিহাসের গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে। তিনি বলেছেন, “ইতিহাস ঠিকভাবে লেখা হয়নি। আর তার জন্য দায় রয়েছে কংগ্রেসের।”

নীতীশ ভরদ্বাজ কংগ্রেস দল সম্পর্কে বিবৃতি দিতে গিয়ে বলেছিলেন যে, “কংগ্রেস দল ইতিহাসের অনেক দিকই জনসমক্ষে আসতে দেয় না। ইতিহাস সম্পূর্ণ নির্ভুলতার সাথে দেখানো হয় না। কংগ্রেস ভোট ব্যাঙ্কের রাজনীতি করছে। কংগ্রেস পার্টি কেবল সেই বিষয়টিকে জনগণের মাঝে আসতে দেয় না, যেটি থেকে তারা উপকৃত হন। নীতীশ ভরদ্বাজ আরও বলেন, দেশে আজ কংগ্রেসের নৌকা ডুবছে। যা কেউ চালাতে চায় না।”