Skip to content

পাত্তা পেল না দীপিকা-ক্যাটরিনা, জনপ্রিয়তার নিরিখে এবার বিশ্ব তারকা প্রিয়াঙ্কা চোপড়ার পরেই এল এই বলি অভিনেত্রী

বর্তমানে আমাদের বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেত্রী রয়েছেন, যাঁরা মাত্র কয়েকটি সিনেমাতে অভিনয় করে লক্ষ লক্ষ দর্শকের মধ্যে নিজেদের একটি পরিচয় তৈরি করেছেন এবং ক্যারিয়ারের দিক থেকেও এই অভিনেত্রীরা বেশ সফল হয়েছেন। এমন পরিস্থিতিতে, আজ আমরা এমন একজন বলিউড অভিনেত্রীর কথা বলতে চলেছি, যিনি তাঁর সুন্দর চেহারা এবং গ্ল্যামারাস স্টাইলে কিউট এক্সপ্রেশন দিয়ে লক্ষ লক্ষ ভক্তের হৃদয়ে একটি বিশেষ পরিচিতি তৈরি করেছেন।


এই বলিউড অভিনেত্রী আর কেউ নন, ইনি হলেন শ্রদ্ধা কাপুর, যিনি ২০১০ সালের বলিউড ফিল্ম ‘তিন পাত্তি’ দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন। এই সিনেমাটি মুক্তির প্রায় ৩ বছর পর, যখন তাঁকে ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত বলিউড চলচ্চিত্র ‘আশিকি ২’ সিনেমাতে দেখা যায়। তারপর তাঁকে সবচেয়ে বেশি লাইমলাইটে দেখা যায়। এই সিনেমাতে তিনি আরোহি নামে একজন গায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। এরপর অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে বলিউডের একাধিক সেরা সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল, যেমন ‘এক ভিলেন’, ‘সাহো’, ‘বাঘি’ এবং ‘হাফ গার্লফ্রেন্ড’।


২০২০ সাল থেকে শ্রদ্ধা কাপুরকে চলচ্চিত্রে দেখা যায়নি, যদিও শ্রদ্ধা কাপুরের জনপ্রিয়তার ওপর এর কোনো প্রভাব পড়েনি এবং তাঁর জনপ্রিয়তায় কোনো পতন ঘটেনি, বরং শ্রদ্ধা কাপুর বলিউডের অনেক অভিনেত্রী, যেমন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের মতো জনপ্রিয় অভিনেত্রীদের পিছনে ফেলেছেন। সোশ্যাল মিডিয়ার যুগে চলচ্চিত্র জগতের প্রায় সব তারকাই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়, তবে এটি লক্ষণীয় যে, সবচেয়ে জনপ্রিয় এবং বিখ্যাত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে, যেখানে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ৬৬.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে।


ইনস্টাগ্রামে ক্যাটরিনা কাইফের ৬৪.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে, সেখানে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর সোশ্যাল মিডিয়া ফলোয়ারের ক্ষেত্রে বলিউডের এই দুই বিখ্যাত এবং অত্যন্ত সফল অভিনেত্রীকে পিছনে ফেলেছেন এবং আজ শ্রদ্ধা কাপুরের সোশ্যাল মিডিয়ায় ৭২.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তিনি, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পরে বলিউডে দ্বিতীয় সর্বাধিক ফলোয়ারযুক্ত অভিনেত্রী, কারণ আজ প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে ৭৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে৷ আমরা আপনাকে বলে রাখি যে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে সোশ্যাল মিডিয়ায় লোকেরা সবচেয়ে বেশি পছন্দ করেন, কারণ ভক্তরা শ্রদ্ধা কাপুরের সরলতাপূর্ণ প্রকৃতি পছন্দ করেন।