শ্রাবন্তীকে নিয়ে ট্রোল করায় তীব্র প্রতিবাদ জানালেন স্বামী রোশন সিং, নেটবাসীর কাছে করলেন এই বিশেষ আবেদন

বেশ কয়েক দিন আগে আমরা দেখেছি যে বাংলা টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) বিজেপিতে নাম লিখিয়েছেন। বিজেপিতে নাম লিখে তিনি বলেছিলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মহাশয়কে তার ভালো লাগে। এই মন্তব্যকে ঘিরে ট্রোল করা হয় অভিনেত্রীকে। মেট্রো নাগরিক এক মহিলা ওই ইঙ্গিত‌ মূলক মিমটি শেয়ার করেছেন। তবে এবার এই টুইট-এর তীব্র প্রতিবাদ করলেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।

 

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের সম্পর্ক ভাঙার মুখে। বর্তমানে তাঁরা আর একসাথে থাকেন না। এমন কী সোশ্যাল মিডিয়াতেও তারা একে অপরকে আনফলো করে দিয়েছেন। ডিলিট করে দিয়েছেন তাদের সুন্দর মুহূর্তের একাধিক ছবিগুলোকেও। এদিকে আবার শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। সেখানে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কে শ্রাবন্তীর ভালো লাগে এই কথাটি জানানোর পর নেট মিডিয়ায় শ্রাবন্তী কে নিয়ে ট্রোল করা শুরু হয়।

Srabanti Chatterjee

এই ট্রোলের বিরুদ্ধে কড়া জবাব দেন শ্রাবন্তীর স্বামী রোশন। ওই মহিলার পোস্টটিকে শেয়ার করে রোশন লিখেছেন, ‘এই মহিলার মতো এখনও অনেক ভুয়ো নারীবাদী রয়েছেন। একদিকে ইনি একজন মহিলার সিদ্ধান্তের প্রশংসা করছেন, অন্যদিকে একজন নারীকে অসম্মান করছেন। ওঁর মা বাবা ওঁকে খুব খারাপ শিক্ষা দিয়েছেন। ঈশ্বরের কাছে আমি কৃতজ্ঞ আমার মা বাবা ওঁর মা বাবার মতো নন’।

তবে রোশন যে এই প্রথমবার স্ত্রীর পাশে দাঁড়ালেন এমন নয়। শ্রাবন্তী গেরুয়া শিবিরের নাম লিখানোর পর লাইভে এসে তার স্বামী রোশন স্ত্রীকে নিয়ে ট্রোল বন্ধ করার অনুরোধ জানিয়েছিলেন সমগ্ৰ নেটবাসীদের।