স্পাইসজেট এয়ারলাইন্স এর তরফে সোনু সুদ কে জানানো হল সম্মান, গোটা বিমান জুড়ে আঁকা হল সোনুর ছবি

করোনা আবহের আগে যে মানুষটিকে আমরা রুপোলি পর্দায় খলনায়ক হিসেবে দেখতাম। করোনা আসার পর সেই মানুষের চরিত্রটাই যেন বদলে গেল। এই অভিনেতাকে আমরা দেখলাম অন্যরূপে। পরিযায়ী শ্রমিকদের কাছে এই অভিনেতা হয়ে উঠেন ভগবান। এবার এই অভিনেতাকে সম্মান জানানোর জন্য জেট বিমানে অঙ্কিত করা হল এই অভিনেতার চিত্র।

 

গত বছর অর্থাৎ ২০২০ সালে বিশ্বের বিভিন্ন দেশের সাথে ভারতবর্ষেও করোনাভাইরাসের তান্ডব চলে। আর এই সময় সোনু সুদ দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া লক্ষ লক্ষ শ্রমিকদের বিনামূল্যে বাস, ট্রেন এবং বিমানের মাধ্যমে তাদের বাড়িতে পৌঁছে দিতে সাহায্য করেছিলেন। এই সমস্ত কাজের জন্য তিনি বহু প্রশংসা অর্জন করেছেন।

sonu Sood

এবার স্পাইজেট বোয়িং ৭৩৭ এ গরিবের ভগবান অভিনেতা সোনু সুদের একটি ছবি খোদাই করে তাকে অভিবাদন জানানো হয়েছে। ইংলিশ তে একটা সেন্টেন্স লেখা হয়েছে, ‘ A Salute to the Saviour Sonu Sood”। এই প্রসঙ্গে স্পাইসজেটের চেয়ারম্যান অজয় সিং বলেন, “সোনু সুদের সঙ্গে আমাদের অ্যাসোসিয়েশন এবং মহামারী চলাকালীন আমরা একসঙ্গে যে কাজ করেছি তার জন্য আমরা অত্যন্ত গর্বিত। সোনুর নিঃস্বার্থ প্রচেষ্টা এবং লক্ষ লক্ষ মানুষকে সাহায্য করার জন্য তিনি যে অসামান্য কাজ করেছেন ধন্যবাদ জানাতে স্পাইস জেটের পক্ষে থেকে এই বিশেষ শ্রদ্ধা জানাই।”

সাংবাদিকদের কাছে এই অভিনেতা জানিয়েছে, “এটি আমার জন্য বড় সম্মানের বিষয়। এটি আমাকে মনে করিয়ে দিয়েছিল যে আমি যখন প্রথমবার মুম্বইতে এসেছিলাম, তখন অসংরক্ষিত টিকিটের মাধ্যমে এখানে এসেছিলাম।এখন যেহেতু স্পাইস জেট আমাকে এই সম্মান দিয়েছে, আমি খুব গর্ব বোধ করছি।আমার কতটা ভাল লাগছে তা বলতে পারছি না।”

স্পাইসজেট এর তরফ থেকে সোনু সুদ কে এই অভিবাদন দেওয়ার পর তিনি ট্যুইট করে জানিয়েছেন, মে “আজও মনে আছে যে মোগা থেকে মুম্বই অসংরক্ষিত টিকিটে এসেছিলাম। সমস্ত ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। আজকের দিনে আমার বাবা-মাকে আরও মিস করছি।”