তাহলে কী ক্রিকেট ছেড়ে অভিনয় জগতে নামলেন সৌরভ গাঙ্গুলী! বড়সড় ভুরি, মোটা গোঁফ একদম অন্যলুকে ভাইরাল দাদার ভিডিও

ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম এক নক্ষত্র তথা বাংলার গর্ব হলেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) যাকে সকলেই মহারাজ অথবা দাদা নামেই চিনে থাকেন।যদিও ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন অনেক বছর আগেই, তবু তার জনপ্রিয়তায় বিন্দুমাত্র প্রভাব পড়েনি। ক্রিকেট জগতে সর্বদা তিনি মহারাজ হিসাবে খ্যাত, তা সে দেশের খেলাই হোক কিংবা বিদেশের খেলায় হোক না কেন।

 

বাংলার ছেলে সৌরভ গাঙ্গুলি সব জায়গাতেই নিজের ছাপ ছেড়েছেন, লডসে তার জামা ঘোরানোর ঘটনায় হোক না কেনো বা ঠান্ডা মাথায় ছক্কা হাকিয়ে স্টেডিয়ামের বাইরে বল পাঠিয়ে দেওয়াই হোক তাকেই সাজে। তার যে ব্যক্তিত্ব, কথাবার্তা, এবং সর্বোপরি তার কাজের কারণেই তিনি সকলের প্রিয় ‘দাদা’। এমন কী খেলার মতোই সঞ্চালনাটাও জমিয়ে করেন সৌরভ।

যেখানে জি বাংলায় তার ‘দাদাগিরি’ (Dadagiri) এযাবৎকালে দর্শকদের অন্যতম একটি প্রিয় রিয়েলিটি শোতে পরিচয় লাভ করেছে।খেলা সঞ্চালন করা ছাড়াও তিনি যে অভিনয় জগতে ও বেশ পরিপক্ক তা তিনি ইতিমধ্যেই বেশ কিছু বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে কাজ করে বুঝিয়ে দিয়েছেন।আর এবারও সবার প্রিয় এই দাদাকে বিজ্ঞাপন এর মধ্যে অন্য রূপে দেখা মিলল।

 

এই বিজ্ঞাপনে সৌরভ গাঙ্গুলীর দেখা মিলেছে এক অন্য রূপে যেখানে রয়েছে তার মোটা গোঁফ, বড়সড় ভুরি, কালো মোটা ফ্রেমের চশমা। দাদা’ কে এই রূপে দেখে একপ্রকার তাজ্জব গোটা নেটবাসী। এমনকি ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে দাদা’র সেই ভিডিও। তাই বলা যেতে পারে ২২ গজ থেকে, রোল ক্যামেরা অ্যাকশানে একইভাবে সেরার সেরা তিনি।