ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ t-20 ম্যাচে ভারতীয় ক্রিকেটারদের প্রদর্শনে মুগ্ধ হয়ে মহারাজ দিলেন এই বড় বয়ান..

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ টি ভারত 2-1 জিতে নিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের তৃতীয় দিনের টি-টোয়েন্টি ম্যাচটিতে ভারতীয় প্লেয়ারদের ব্যাটিং মন জয় করে নিয়েছে বর্তমান বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর। রোহিত শর্মার পছন্দের স্টেডিয়াম ওয়াংখেড়েতে তিনি শুরু থেকেই টপ গিয়ারে ব্যাটিং করতে শুরু করেন তারপর তার সাথে তাল মিলিয়ে ব্যাটিং করতে শুরু করে লোকেশ রাহুল, বিরাট কোহলি ও।

ভারতীয় প্লেয়ারদের এরকম এক ব্যাটিং তান্ডবে মুগ্ধ হয়ে সৌরভ গাঙ্গুলী টুইট করে জানান ভারত সিরিজ হারবে এটা তো কেউই ভাবেননি। তাই ভারতের এরকম এক জয় মোটেও অবাক করেনি দেশবাসীকে। তবে এদিন তিনি বলেন ভারতীয় ক্রিকেটাররা টি-টোয়েন্টি ক্রিকেটে ভীতিহীন ব্যাটিং করে অর্থাৎ কেউ দলে নিজের জায়গা বাঁচানোর জন্য খেলেনি সবাইকে টিমের জন্য এই দিন ম্যাচ খেলেছে। ভারতীয় ক্রিকেট প্লেয়ারদের খুবই একটা ভালো প্রদর্শন বলেও শাবাসি দেন তিনি।

টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ব্যাট করার ক্ষেত্রে দুর্বলতা রয়েছে ভারতে আগামী বছরের বিশ্বকাপে ইন্ডিয়ার ম্যানেজমেন্ট ভাবছিল। রান তাড়া করে বেশিরভাগ ক্ষেত্রে টি-টোয়েন্টি ম্যাচে জিততে খ্যাত ভারত। এই দিন শুধু ভারতের ব্যাটিং অর্ডারে তারিফ করলে চলবে না পরে বল হাতে ওয়েস্ট ইন্ডিজের মেরুদন্ড ভেঙ্গে দিতে ভারতীয় বোলাররা অনেকখানিই ভার দ্বায়িত্ব নিয়েছে। যেখানে ভারতীয় বোলার হিসাবে দীপক চাহের, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ সামি , কুলদীপ যাদব প্রত্যেকে দুটি করে উইকেট তুলে নেন ওয়েস্ট ইন্ডিজের প্লেয়ারের।

তবে যাদের উপর ভরসা করে ওয়েস্ট ইন্ডিজের প্লেয়াররা এই ম্যাচটা জেতার স্বপ্ন দেখছিল যাদের মধ্যে একজন কায়রন পোলার্ড তার মূল্যবান উইকেটটি তুলে নেয় ভুবনেশ্বর কুমার, অন্যদিকে সিমরন হেটমায়ের মূল্যবান উইকেটটি তুলে নেয় কুলদীপ যাদব। এরকম এক আগ্রাসী, সাহসী ক্রিকেট দেখতেই তো সকল ক্রিকেট প্রেমীরাই ভালোবাসেন। আর ওয়াংখেয়েতে ভারতীয় প্লেয়ারদের এরকম এক প্রদর্শনীতে সকল ক্রিকেটপ্রেমীদের মন জিতে নিয়েছে ভারত।

Related Articles

Close