কবে আসতে চলেছে দাদার বায়োপিক, অবশেষে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

বেশ কয়েক মাস ধরে গুঞ্জন শোনা যাচ্ছে সিনেমার পর্দা এবার দেখা যাবে সৌরভ গাঙ্গুলীর জীবনকে অর্থাৎ সিনেমার পর্দায় আসতে চলেছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। এই বায়োপিকে কে অভিনয় করবেন তা এখনো রয়েছে অন্ধকারে। তবে এবার নিজের বায়োপিক নিয়ে কথা বলতে গিয়ে কপিল দেবের বায়োপিক সম্পর্কে ভরসা প্রশংসা করেছেন সৌরভ গাঙ্গুলী। প্রশংসা করতে গিয়ে রণবীর সিং এর অভিনয় নিয়ে প্রশংসা করতে ভোলেননি আমাদের দাদা।

সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালক মির আশরাফ আলী সঙ্গে কথোপকথনে বলেন, আমি অনেক বায়োপিক দেখেছি, যেমন সনিয়া মির্জা অথবা মিলখা সিং, বা আমাদের ধোনির বায়োপিক। কিন্তু ৮৩ সিনেমাটা একেবারেই অন্যরকম। এই সিনেমা দেখতে দেখতে আমি অতীতে চলে গিয়েছিলাম। নস্টালজিক স্মৃতি মনে পড়ছিল। ৮৩ ভারতীয় ক্রিকেটে একটি অনন্য মাইলস্টোন। আমি ভীষণ খুশি এই সিনেমাটা একবার হলেও সকলের সামনে এসেছে।

সিনেমা প্রসঙ্গে সৌরভ আরো বলেন, রণবীর সিং এর অভিনয় দুর্দান্ত, অবিকল কপিল দেবের মতন দেখতে লাগছিল তাঁকে। এবার নিজের বায়োপিক সম্পর্কে তিনি বলেন, তিনি এখনো চিত্রনাট্য লিখেছেন। সময় একেবারেই পাচ্ছেন না। সম্পূর্ণ চিত্রনাট্যের লিখতে হয় তো এখনো দেড় বছর সময় লাগবে সৌরভের।

কাস্টিং বিষয়ে প্রশ্ন করলে সৌরভ বলেন, এই ব্যাপারে কোন ধারণা নেই তাঁর। চিত্রনাট্যের অনুযায়ী পরিচালক নিজেই ঠিক করে নেবেন অভিনেতা কে হবেন।

বিরাট কোহলির পারফরম্যান্স খারাপ হবার পেছনে কী কারণ রয়েছে একমাত্র বিবাহ? প্রশ্নের উত্তরে সৌরভ বলেন, এমন কোন ব্যাপার নয়। ও শীঘ্রই কাম ব্যাক করবে। সবারই একটা খারাপ সময় আসে। সেটা যত তাড়াতাড়ি সম্ভব পার করতে হবে তাঁকে।