সবারই পছন্দের নায়ক সৌরভ, চার অভিনেত্রী শ্রাবন্তী, মনামী, ঐন্দ্রিলা, পূজাকে রং মাখালেন ‘দাদা’

সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) এমন একজন মানুষ, যিনি আট থেকে আশি সকলেরই ভালোবাসার মানুষ। একটি মানুষকে নিয়ে কখনো বিতর্ক করে না বাঙালি। একটি মানুষ যিনি ক্রীড়াজগৎ থেকে শুরু করে বিনোদন জগত দাপিয়ে বেড়িয়েছেন। নামিদামি সঞ্চালককে পিছনে ফেলে দিয়ে দাদাগিরিকে এগিয়ে নিয়ে গেছেন তিনি। এবার দোলের আনন্দে আরো বেশি রঙিন হয়ে উঠেছেন দাদা। রমণীদের ভিড়ে দাদার হাসি যেন ধরে না!!

কথা বলছি দাদাগিরির স্পেশাল এপিসোড সম্পর্কে। দাদাগিরিতে দোল পূর্ণিমা উপলক্ষে আসতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মনামি ঘোষ, ঐন্দ্রিলা সেন এবং পূজা বন্দ্যোপাধ্যায়। সবার সঙ্গে দোল খেলার গল্প ভাগ করে নেবেন স্বয়ং দাদা অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রশ্নোত্তর পর্ব এবং গল্প আড্ডায় মেতে উঠবে দাদাগিরির এই স্পেশাল এপিসোড।

ইতিমধ্যেই দাদাগিরি স্পেশাল এপিসোডের ঝলক সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, দাদা পরে রয়েছেন দুধ সাদা পাঞ্জাবি এবং সাদা পাজামা। উপরে সাদা এবং রানীর জহর কোট। পূজা পড়ে রয়েছেন পিচ রঙের একটি শাড়ি,
মনামী সেজেছেন সমুদ্র সবুজ লেহেঙ্গা চোলিতে, ঐন্দ্রিলা পড়েছেন লাল স্কার্ট এবং বিস্কুট রঙের একটি টপ, শ্রাবন্তী পড়েছেন নীল সবুজ কালো রঙের একটি শাড়ি।

ছোটবেলার গল্প এবং স্মৃতি বিজড়িত কথায় এবং আড্ডায় ভরে উঠেছে দাদাগিরি। শুধুমাত্র প্রশ্ন- উত্তর নয়, দাদাগিরি অনুষ্ঠান শেষে একে অপরকে আবিরের রঙে রাঙিয়ে দিলেন সকলে। এইভাবে দাদাগীরির মঞ্চে ৪ অভিনেত্রী দাদার সঙ্গে ভাগ করে নিলেন দোলের আনন্দ।