বাড়িতে এল নতুন অতিথি নিজের হাতে খোদ বরণ করে নিলেন অভিনেতা সোনু সুদ, ভাইরাল ভিডিও

করোনার প্রক্কালে সনু সুদের জনসেবা আমরা সকলেই মনে রেখেছি, সেই করোনার মুহূর্তে যখন সাধারণ মানুষের জীবন দিশেহারা হয়ে গিয়েছিল সেই মুহূর্তে অনেক মানুষের পাশে দাঁড়িয়েছেন। শুধুমাত্র করোনাতেই দাঁড়িয়েছেন তিনি সাধারণ মানুষের পাশে তা কিন্তু নয় তার পরবর্তীকালেও অনেক মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। রাজনীতিতে প্রবেশ করার কথা থাকলেও তিনি রাজনীতিতে প্রবেশ করতে পারেননি, কারণ তার আদর্শ, মানুষকে সাহায্য করতে গেলে কখনই রাজনীতিতে তার জন্য প্রবেশ করতে হয় না, বাইরে থেকেও সাহায্য করা যায়।

তাই এই মানুষটির সম্পর্কে যতটা বলা হোক না কেন ততটাই কম। শুধুমাত্র যে মানুষকে ভালোবাসে তা কিন্তু নয় প্রকৃতির অন্যান্য জীব ও যে সোনু সুদকে পছন্দ করে সেটা নিয়ে এবার প্রমাণ পাওয়া গেল একটি ভিডিওর মাধ্যমে।

সোনুর বাড়িতে অতিথি হিসাবে এলেন এক ময়ূর যাকে কিনা সাদরে আপ্যায়ন করলেন অভিনেতা। তার বাড়িতে অতিথি আসার সুখবরটা তিনি ইন্সটাগ্রামের মাধ্যমে জানান। সেখানে একটি ভিডিও শেয়ার করে সেখানে লিখেন ,”অতিথি আমার ঘরে এসেছে”। অতিথি অবশ্য তিনি ময়ূরটিকেই বলেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে হাতের ওপর খাবার নিয়ে বসে রয়েছে অভিনেতা এবং তার হাতের থেকে সে খাবার খুঁটে খুঁটে খাচ্ছে । দেখে বোঝা যাচ্ছিল যে অভিনেতার সঙ্গ সে পছন্দ করছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে সারা ঘরে হাঁটাহাঁটি করছে পূর্ণবয়স্ক সেই ময়ূরটি। ইনস্টাগ্রামে তিনি এই ভিডিওটি শেয়ার করেছেন সেটি দেখে মুগ্ধ নেটিজেনরা। প্রকৃতিও যে সোনু সুদকে ভালোবাসে এটা সেটারই প্রমাণ।