সোনু সুদ এর ভক্ত করে দেখালো এমন এক কাজ যা দেখে স্বয়ং অভিনেতা হতভম্ব

অভিনেতা সোনু সুদ, একজন অসাধারণ মানুষ। মহামারী না হলে হয়তো আমরা এই মানুষটিকে চিনতে পারতাম না। নিঃস্বার্থভাবে মানুষের সেবা করে গেছেন তিনি। কি নিঃস্বার্থভাবে মানুষকে বাড়ি পর্যন্ত পৌছে দিয়েছিলেন তিনি। আসমুদ্রহিমাচল বহু মানুষ এমন রয়েছেন যারা চিরকাল এই মানুষটিকে মনে রাখবেন। এই মানুষটিকে সম্মান দিয়ে কেউ নিজের ছেলের নাম রেখেছেন নায়কের নামে কেউ আবার নিজের দোকানের নাম রেখেছেন নায়েকের নামে।

শুধু দুঃখ মানুষকে বাড়ি ফিরিয়ে দিয়েছেন অভিনেতা নয়, বহু মানুষকে কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন তিনি। বহু দরিদ্র শিশুকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার জন্য চেষ্টা করেছেন তিনি। এই অনবদ্য কাজের জন্য সারাজীবন বহু মানুষের ভালোবাসা যে প্রাপ্য তাঁর তা বলাই বাহুল্য।

সম্প্রতি একটি ছেলে অভিনেতাকে ট্যাগ করে এমন একটি কাজ করেছেন যা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে। ছেলেটি তার বাইকের নম্বর প্লেটের দ্যা রিয়েল হিরো সনু সুদ স্যার, লেখাটি লিখেছেন এবং অভিনেতা স্কেচ এঁকেছেন নিজের বাইকে। শুধু তাই নয়, এই ছবিগুলি তুলে দিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতাকে ট্যাগ করে। স্বাভাবিকভাবেই এই পোস্ট নজর কেড়েছে অভিনেতার।

এই অনবদ্য একটি পোস্টের প্রতিক্রিয়া জানাতে গিয়ে সরাসরি লিখেছেন, আমি ভীষণভাবে আপ্লুত। আমাকে মানুষ যে এতটা ভালোবাসতে পারে তা আমার ধারনার বাইরে। প্রসঙ্গত, ছেলেটি কোন রাজ্যের বাসিন্দা তা এখনও জানা না গেলেও ছেলেটির এই ভিডিওটি আসমুদ্রহিমাচল ভাইরাল হয়ে গেছে।

কিছুদিন আগেই সনু সুদ দুবাই থেকে পেয়েছেন একটি গোল্ডেন ভিসা। এই গোল্ডেন ভিসা সকলের ভাগ্যে জোটে না। অসামান্য এই অভিনেতা নিজের কর্মসূত্রে পেয়েছেন এই গোল্ডেন ভিসা যা সত্যিই একটি নজির।