সোশ্যাল মিডিয়াতে সোনু সুদ এর কাছে কান্নাকাটি করে এক মহিলা চেয়েছিলেন সাহায্য, যার জবাবে সোনু যা করলেন

ভারতীয় মডেল এবং অভিনেতা সোনু সুদকে প্রায়শই অনেক লোকের সহায়তা করতে দেখা যায় এবং সোশ্যাল মিডিয়ায় খুব আলোচিত হয়। আমরা সকলেই জানি যে লকডাউনের সময় তিনি অনেক অসহায় মানুষের জন্য ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়েছিলেন৷ লকডাউন চলাকালীন, তিনি পরিযায়ী শ্রমিকদের  তাদের বাড়িতে ফিরিয়ে  নিয়ে যান। অনেক জায়গায় তিনি ক্ষুধার্ত লোকদের খাবারও সরবরাহ করেছিলেন এবং কারো পড়াশুনার খরচ দেওয়া কারো বাবার অপারেশনের টাকা দেওয়ার মত অনেক  প্রয়োজনীয়তা পূরণ করেছিলেন।

এমন পরিস্থিতিতে তিনি দেশের এই জরুরি পরিস্থিতিতে জনগণকে অনেক সাহায্য করেছিলেন।  সে সময় তাঁর মহৎ কাজের কারণে তিনি সোশ্যাল মিডিয়ায় প্রচুর আলোচিত হয়েছিলেন।  তারা প্রতিদিন মানুষকে সাহায্য করে এবং তারা কখনও তাদের কোনও অনুরাগীকে বিরক্ত করে না।  তিনি অনেক বেকারকে কর্মসংস্থান দিয়েছেন।

sonu Sood

বিহারের মেয়ে সোনু সুদের কাছে সাহায্য চেয়েছিল। আসলে টুইটারে একটি টুইট আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠছে।  এই টুইটটিতে জ্যোতিরাজ নামের একটি মেয়ে তার টুইটের মধ্যে অভিনেতা সোনু সুদকে ট্যাগ করে সহায়তা চেয়েছেন।  তিনি তার টুইটে লিখেছেন যে “সোনু সুদ ভাইয়া আমার নাম জ্যোতি এবং আমি বিহার থেকে এসেছি। আপনি সবাইকে সাহায্য করছেন। আমাকেও একটু সাহায্য করুন।

আমার পরিবারকে লালন-পালনের জন্য আমার কাছে ধূপ তৈরির মেশিনের দরকার। যাতে আমি ক্ষুধা নিবারণ করতে পারি, আমার পরিবার এবং আমার সন্তানদের জন্য। “এই বলে মেয়েটি সেই টুইটটিতে কান্নার ইমোজি দিয়েছিল৷ সোনু সুদ তাকে মেশিন উপহার দিয়ে আগরবাতির প্রথম প্যাকেট চেয়েছে।

নন্দীগ্রামে আহত মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পায়ে গুরুতর চোট, তড়িঘড়ি করে ফেরানো হচ্ছে কলকাতায়

অভিনেতা সোনু সুদ, মানুষকে সহায়তা করাই যার ধর্ম , তিনি কীভাবে এবার সাহায্য থেকে পিছিয়ে যেতে পারেন।  সোনু সুদ মেয়েটিকে সম্ভাব্য সহায়তার আশ্বাস দিয়েছিলেন এবং তার টুইটে একটি টুইট হিসাবে লিখেছিলেন যে “আসুন দেখা যাক আমরা বিহারেও ধূপকাঠি তৈরি করি কিনা।” সোনু সুদ লেখেন,  আপনার আগরবাতি তৈরির মেশিন পাঠানো হচ্ছে … আমাকে প্রথম প্যাকেটটি উপহার দেবেন ” এই ধরনের সহায়তায় সোনু সুদ কেবল মেয়েটির পরিবারকেই সুখী করেনি, তিনি সোশ্যাল মিডিয়ায় তার এক অনুরাগীর মন জয় করেছিলেন এবং তারা সত্যই নায়ক হিসাবে নিজেকে প্রমাণ করলেন৷

সোনু সুদ তার অনুরাগীদের সাথে যোগাযোগ রাখেন সোশাল মিডিয়ার মাধ্যমে৷  যখনই কেউ তাঁর কাছে সাহায্যের জন্য আবেদন করে, তিনি কখনই পিছপা হয় না।  দেশে এমন লোকদের সত্যি প্রয়োজন যারা সবাইকে সাহায্য করার জন্য এগিয়ে আসবে  এবং অনুপ্রেরণা দেবে।