Skip to content

কেউ পাবেন লাখ টাকা আবার কেউ পাচ্ছেন কোটি! জানুন Gadar 2 সিনেমায় অভিনয়ের জন্য কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন তারকারা

আজ থেকে প্রায় ২২ বছর আগে এক হিন্দু এবং মুসলিমের প্রেম নিয়ে তৈরি হওয়া একটি সিনেমা আমাদের মনে জায়গা করে নিয়েছিল। অন্য আর পাঁচটা সিনেমার থেকে কিছুটা হলেও আলাদা ছিল এই সিনেমাটি। অ্যাকশনের সঙ্গে রোমান্স যেন কোথাও মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল। সেই নস্টালজিয়ায় আবার ডুবে যেতে চলেছি আমরা ১৫ ই আগস্ট। অনিল শর্মার পরিচালনায় ২২ বছর পর মুক্তি পেতে চলেছে গাদার ২। আজ এই প্রতিবেদনে সিনেমার প্রধান চরিত্রে যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন তাদের পারিশ্রমিক সম্পর্কে বিস্তারিত জেনে নেব আমরা।


সানি দেওল (Sunny Deol): সিনেমাতে তারা সিং চরিত্রে অভিনয় করেছিলেন সানি দেওল। অমরেশ পুরির বিপরীতে অভিনয় করার ক্ষমতা বোধহয় খুব কম অভিনেতা থাকে এবং সানি তার মধ্যে অন্যতম। এই দ্বিতীয় পর্বে অভিনয় করার জন্য তিনি নিচ্ছেন পাঁচ কোটি টাকা।

আমিশা পাটেল (Ameesha Patel): ক্যারিয়ারে শীর্ষে যখন ছিলেন এই অভিনেত্রী, ঠিক তখনই ব্যক্তিগত কারণে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি এবং তারপরেই সিনেমা জগত থেকে সরে দাঁড়ান আমিশা পাটেল। কিন্তু এই সিনেমায় আমিশা ছাড়া অন্য কারোর কথা ভাবাই যায় না তাই আরো একবার সিনেমার স্বার্থে ফিরে এলেন তিনি। জানা গেছে, সাকিনা চরিত্রের জন্য তিনি পেয়েছেন ২ কোটি টাকা।

উৎকর্ষ শর্মা (Utkarsh Sharma): এই সিনেমাতে তারা সিং এবং সাকিনার ছেলে চিরঞ্জিতের ( জিতে) ভূমিকায় অভিনয় করেছিলেন উৎকর্ষ শর্মা। তখন তার বয়স ছিল মাত্র ৭ বছর। আজ ২২ বছর পরেই পরিপূর্ণ এই যুবক একবার সেই একই চরিত্রে অভিনয় করবেন এবং এই চরিত্রে অভিনয় করার জন্য তিনি পাবেন ১ কোটি টাকা।


সিমরত কৌর (Simrat Kaur) : পরিচালক অনিল শর্মা এই দ্বিতীয় পর্বে নতুন কিছু চরিত্র আনতে চলেছেন যার মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী সিমরাত। একটি বিশেষ চরিত্রে অভিনয় করার জন্য তিনি পেতে চলেছেন ৮০ লাখ টাকা।

লব সিনহা (Luv Sinha) : প্রবীণ অভিনেতা শত্রুঘন সিনহার ছেলে লবকেও এই সিনেমায় অভিনয় করতে দেখা যাবে। সিনেমায় নিজের চরিত্রের জন্য অভিনয় করতে তিনি পাবেন ৬০ লাখ টাকা।


মণীশ ওয়াদওয়া (Manish Wadhwa) : সিনেমাতে পাকিস্তানি আর্মি জার্নাল এর ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা মণীশ। নিঃসন্দেহে এটি একটি গুরুত্বপূর্ণ চরিত্র। তিনি পেতে চলেছেন ৬০ লাখ টাকা পারিশ্রমিক।

সাজ্জাদ (Sajjad) : পাক সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন যিনি গত পর্বে তিনি আরো একবার নতুনভাবে ফিরে আসতে চলেছেন এই সিনেমায়। এই সিনেমায় অভিনয় করার জন্য তিনি পাবেন ৪০ লক্ষ টাকা।

উল্লেখ্য, আমরা মন থেকে স্মরণ করব অমরেশ পুরীকে। প্রবাদপ্রতিম এই অভিনেতাকে আজ আমরা আর এই সিনেমায় দেখতে পাবো না কিন্তু সিনেমা চলাকালীন বারবার মনে পড়বে প্রয়াত অভিনেতাকে।