সমস্যা কাটাতে দুর্গা সপ্তশতী পাঠ! এবার পুজোতে সৌভাগ্য ফেরাতে জেনে নিন রাশিফল…

বাঙালি সবচেয়ে বড় উৎসব প্রায় চলে এলো আর মাত্র 7 দিনের অপেক্ষা তারপরেই  ঢাকে কাঠি পড়ে যাবে। এই পুজো শুধু রাজ্যে নয় প্রবাসেও রমরমিয়ে চলে।পুজোকে ঘিরে সমস্ত বাঙালির শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। আর এই পুজোর মরসুমে জসিপ জ্যোতিষশাস্ত্র  বলছেন, বেশকিছু রাশির জাতক-জাতিকারা দুর্গাপূজার ‘দুর্গা সপ্তশতী’ পাঠ করলে তাদের অনেক সমস্যা দূর হবে। এবার আমরা জানবো জ্যোতিষ শাস্ত্র মতে এটি পাঠ করলে কোন রাশির কী কী সমস্যা দূর হতে পারে তা নিয়ে।

মেষ – এই রাশির জাতক-জাতিকাদের এই সময়ে একটু বেশি রাগ থাকার কথা ফলে এরা যদি দুর্গা সপ্তশতী পাঠ করেন তাহলে এই সমস্যা দূর হয়ে যাবে।
বৃষ – সংবেদনশীলতার বশবর্তী হয়ে অনেক সময় অনেক ত্রুটি করে ফেলেন এই রাশির জাতক-জাতিকারা এর থেকে মুক্তি পেতে এই পাঠ করতে বলছেন জ্যোতিষ শাস্ত্র।
মিথুন – এই রাশির জাতক-জাতিকাদের অর্থের প্রতি প্রবল বাসনা থাকে ফলে তাদের জ্যোতিষশাস্ত্র এই পাঠ করতে বলছে।


কর্কট – এই রাশির জাতক-জাতিকাদের নিজের উপর আবেগের নিয়ন্ত্রণ রাখা খুব জরুরি। তাই নবরাত্রির নটা দিন ধরে দুর্গা সপ্তসতী পাঠ করতে বলছেন।
সিংহ – এই রাশির জাতক-জাতিকাদের বিভিন্ন কাজে বাধা আসতে পারে তাই এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য তাদের এই পাঠ করতে হবে।
কন্যা – জ্যোতিষ শাস্ত্র মতে এই রাশিরজাতক – জাতিকাদের পরবর্তী দিনগুলোতে আরো সতর্ক হতে হবে।এই জন্য তাদের দুর্গা সপ্তসতী পাঠ করতে হবে।

Related Articles

Close