ছোট পর্দায় চূড়ান্ত সাফল্য লাভ করলেও বড় পর্দায় মিলছে না কাজ, অকপট ছোট পর্দার দুর্গা সন্দীপ্তা সেন

মা দুর্গা সিরিয়ালের কথা মনে পড়ে?? সিরিয়ালটা কমবেশি আমরা প্রায় প্রত্যেকেই দেখতাম, শুধুমাত্র দুর্গা চরিত্রে সন্দীপ্তা সেনের অসাধারণ অভিনয় দেখার জন্য। কার্যত ওই সিরিয়াল থেকেই সকলের কাছে জনপ্রিয় হয়েছেন তিনি। ১৪ বছরের অভিনয় জীবনের শুরু থেকেই চর্চায় রয়েছেন এই নায়িকা। প্রথম সিরিয়াল থেকেই যেন সকলের ঘরের মেয়ে হয়ে গেছিলেন সন্দীপ্তা।

সেই শুরু। তারপর আর কখনো পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। বর্তমানে ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে সিনেমা এবং ওয়েব সিরিজে অসাধারণ ভাবে নিজেকে প্রমাণ করে যাচ্ছেন সন্দীপ্তা। সদ্য প্রেমে পড়েছেন তিনি এবং ব্যক্তিগত জীবন নিয়ে এই প্রথমবার সকলের সামনে মুখ খুললেন সন্দীপ্তা। সোশ্যাল মিডিয়াতে প্রেমিকের সঙ্গে ছবি দিয়ে নিজের মুখেই জানালেন সব কথা।

সম্প্রতি অভিনেত্রী ব্যস্ত রয়েছেন আসন্ন ওয়েব সিরিজ বোধন- এর শুটিং নিয়ে। দীর্ঘ ১৪ বছর পর ওয়েব সিরিজের হাত ধরে আরো একবার সন্দীপ্তার সঙ্গে দেখা যাবে ছোট পর্দার রানী রাসমণি ওরফে দিতিপ্রিয়া রায়কে। এর আগে দুর্গা সিরিয়ালে একসঙ্গে অভিনয় করেছিলেন সন্দীপ্তা এবং দিতিপ্রিয়া। এরপর সিরিজের হাত ধরে আরো একবার ক্যামেরার সামনে অভিনয় করতে চলেছেন সন্দীপ্তা ও দিতিপ্রিয়া।

ওয়েব সিরিজ প্রসঙ্গে অভিনেত্রী সন্দিপ্তা জানিয়েছেন, “দুর্গা সিরিয়ালে যখন অভিনয় করেছিলাম তখন দিতিপ্রিয়া অনেকটাই ছোট ছিল। কিন্তু আজ অনেক পরিণত হয়েছে সে। রানী রাসমণি সিরিয়ালে অসামান্য অভিনয় করেছে দিতিপ্রিয়া। তবে ওর সঙ্গে আমার সম্পর্কের সমীকরণ একটিও বদলায়নি। সবই একই রকম রয়েছে”।

অভিনেত্রী আরো বলেন, ‘আমার প্রথম ধারাবাহিকের নাম ছিল “দুর্গা”। আবার এখন যে ওয়েব সিরিজে কাজ করছি তার নাম “বোধন”। দুটি কথার সঙ্গেই দুর্গার ভীষণভাবে যোগাযোগ রয়েছে। ভালো চরিত্র না পেলে আমি অভিনয় করতে পছন্দ করি না। ভালো চরিত্রের জন্য যদি পঞ্চাশ বছর পর্যন্ত অপেক্ষা করতে হয় তাও আমি করব”।

ব্যক্তিগত জীবন প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, “প্রেমের কথা যেমন ঢাক ঢোল পিটিয়ে বলেছি তেমন বিবাহের কথা বলবো। তবে এখন বিয়ে নিয়ে কোন পরিকল্পনা নেই। আমি আর সৌম্য কোয়ালিটি এনজয় করছি এখন। বিয়ে করার সিদ্ধান্ত নিলে সবার আগে আপনাদেরই জানাবো”।