দীপক চাহারের বোনের সৌন্দর্য্যের কাছে হার মানবে যে কোন বলিউড অভিনেত্রী, দেখুন ছবি

উত্তরপ্রদেশের একজন তরুণ ফাস্ট বোলার হলেন দীপক চাহার। ২০১৮ সালের আইপিএল চলাকালীন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার সময় তিনি লাইমলাইট এসেছিলেন প্রথম। অসাধারণ পারফরম্যান্স এর মাধ্যমে সকলকে মুগ্ধ করেছিলেন দীপক। খেলা চলাকালীন বহুবার দেখা যায় দীপক চাহারের বোন তাঁর ভাইকে সমর্থন করতে মাঠে উপস্থিত থাকেন।

আইপিএলে দারুণ পারফর্মেন্স করার পর অবশেষে তিনি ভারতের হয়ে খেলার সুযোগ পান। ২০২২ সালের আইপিএল নিলামে সবথেকে দামি খেলোয়াড়দের মধ্যে অন্যতম ছিলেন তিনি।

দীপক চাহারকে সম্প্রতি চেন্নাই সুপার কিং ১৪ কোটি টাকার বিনিময়ে কিনে নিয়েছে। সব থেকে মজার বিষয় হলো, চলতি আইপিএল মরসুমে তিনি এমএস ধোনি থেকেও বেশি বেতন পাবেন। তবে এই প্রবন্ধে আজকে ক্রিকেটার দীপাক চাহার সম্পর্কে নয়, বরং তাঁর বোন মালতীর সম্পর্কে জেনে নেব। দীপকের বোন মালতি চাহার প্রায়শই ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত হন তার ভাইকে উৎসাহিত করার জন্য।

আমরা অনেক সময় মালতিকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে দেখেছি এবং মালতির সৌন্দর্য দেখে এতটাই মুগ্ধ হয়ে গেছি মালতি চাহারকে ফলো করতে শুরু করেছি আমরা। আর ঠিক সেই কারণেই মালতি চাহারের ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা প্রায় লক্ষাধিক। মালতি পেশায় একজন মডেল। ক্রিকেট ভীষণভাবে পছন্দ করেন তিনি।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় মালতির জিম চলাকালীন ট্রেনিং- এর ভিডিও ব্যাপক আকারে ভাইরাল হয়েছিল। নিজেকে ফিট রাখতে প্রত্যেকদিন শরীর চর্চা করেন মালতি। শুধুমাত্র আন্তর্জাতিক ক্রিকেটারের বোন হওয়ার জন্য নয়, নিজের সৌন্দর্যের কারণে এবং দুর্দান্ত শারীরিক গঠনের কারণে আলাদা ফ্যান ফলোইং রয়েছে মালতি চাহারের।