কোনো ভাবেই ভুলে উঠতে পারেনি সিদ্ধার্থ কে! মাঝে মধ্যেই শুটিং সেটে কেঁদে ভাসাচ্ছেন শেহনাজ গিল

এই বছর এর আগের মাসেই প্রয়াত হলেন বিখ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। হটাৎ করে রাতে হৃদরোগের কারণে মারা গেলেন সিদ্ধার্থ শুক্লা, এই ব্যাপারটা এখনো কোনো ভাবেই মেনে নিতে পারছেন না অভিনেত্রী শেহনাজ গিল। সিদ্ধার্থ শুক্লা মারা যাবার পর থেকেই মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন সেই অভিনেত্রী। কিন্তু তাও নিজেকে কোনো ভাবে আবারো সামলে নিয়ে অভিনয়ে ফিরেছেন শেহনাজ গিল। কিন্তু তাও এখনো সিদ্ধার্থ এর কথা একেবারেই ভুলে সেই মানসিক চাপ কাটিয়ে উঠতে পারেননি তিনি। শুটিং চলাকালীন তার মধ্যেই কেঁদে উঠছেন শেহনাজ গিল।

যে কোনো কাছের প্রিয় মানুষ কে হারানোটা যে একটা কতটা পরিমাণে যন্ত্রণাদায়ক অনুভূতি, সেটা কম বেশি সবাই জানে। বিশেষ ভাবে ভালোবাসার প্রিয় মানুষ প্রেমিক অথবা প্রেমিকা কে হারানোর যন্ত্রণা যে একটা মানুষ কে আরও বেশি কষ্ট দেয়। অভিনেত্রী শেহনাজ গিল এর ক্ষেত্রেও ঠিক তেমন টাই হয়েছে। সিদ্ধার্থ শুক্লার পরিবার ও তার নিজের পরিবার এর পাশে দাঁড়িয়ে আছে অভিনেত্রী একা। আবার নতুন করে আস্তে আস্তে স্বাভাবিক জীবন কাটানোর আশায় ফেরার চেষ্টা করে চলেছেন তিনি। এরপর তার পরবর্তী গান ‘হসলা রাখ’ নামক গানের শুটিং এর জন্য প্রতিনিয়ত হাজির হয়েছেন অভিনেত্রী শেহনাজ গিল।

তবে সেই শুটিং ফ্লোর এর মধ্যে নিজের মনের জোর দেখিয়ে কাজে ফিরে গেলেও, তার জন্য ভুলে থাকা সম্ভব হচ্ছে না তার ভালোবাসার মানুষ সিদ্ধার্থ শুক্লা কে। মানব জীবনের কঠিন বাস্তবতা যেনো বারবার তার চোখের সামনে ভেসে আসছে । তিনি হাজার বার চাইলেও আর সিদ্ধার্থ এর কাছে যেতে পারবেন না। এই কঠিন সত্যিটা মনে পড়লেই শুটিংয়ের চলাকালীন এর মাঝেই কেঁদে ফেলছেন সেই অভিনেত্রী। মনের মধ্যে হাজার জোর দিয়ে ও নিজেকে শক্ত করে রাখতে চাইলেও সেই কাজ তার দ্বারা সম্ভব হচ্ছে না । সিদ্ধার্থ শুক্লা যে আর আমাদের মধ্যে নেই এটা এখনো কোনো ভাবেই মেনে নিতে পারছেন না শেহনাজ গিল।

বিগ বস নামক রিয়ালিটি শো এর ১৩ নম্বর সিজন এর সমস্ত দর্শকদের খুবই প্রিয় একটি জুটি ছিল সিডনাজ (সিদ্ধার্থ – শেহনাজ), সামনের কিছু দিনের মধ্যেই বিয়ে হবারও কথা ছিল দুজনের মধ্যে । কিন্তু সেই সব হওয়ার আগেই সব যেনো কেমন তছনছ হয়ে ভেঙে গেল সব স্বপ্ন। সিদ্ধার্থ শুক্লার মা শেহনাজ কে নিজের মেয়ের চোখেই দেখেন ও ভালোবাসেন। সেই কারণে এখনও প্রতিনিয়ত শেহনাজ গিল এর খোঁজ রাখেন তিনি। ফোন করে শেহনাজ কে মন শক্ত করে রাখার কথা বলেন।