মোটা চেহারার জন্য ট্রোলের মুখে শুভশ্রী, লাইভ ভিডিওতে নায়িকা দিলেন কড়া জবাব

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলী অন্যতমা। ‘বাজিমাত’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডের মাটিতে পা রাখেন এই জনপ্রিয় অভিনেত্রী। দেব, জিৎ, সোহমের মত সব নামকরা নায়কদের সাথে বিভিন্ন বাংলা ছবিতে স্কিন শেয়ার করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। কিছুদিন আগে জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বর্ধমানের এই মেয়েটি। গত বছরের শেষের দিকে অর্থাৎ লকডাউনের সময় এই জুটির কোল জুড়ে আসে ফুটফুটে একটি সন্তান। শুভশ্রীর ছেলের নাম ইউভান।

রাজ চক্রবর্তী এবং শুভশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খঁজলেই দেখা যায় ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিওতে পূর্ণ রয়েছে তাদের অ্যাকাউন্টগুলি। ইউভান জন্মানোর পর এই অভিনেত্রী ক্রমশ মোটা হয়ে যাচ্ছেন। তাই তাঁকে এবার ট্রোলের মুখে পড়তে হল। কিন্তু এই ট্রোলের জবাব অভিনেত্রী সঠিকভাবেই দিয়েছেন।সম্প্রতি এই জনপ্রিয় নায়িকা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লাইভে এসে তাঁর অনুগামীদের কাছে অনুরোধ করেন যে তাঁরা যেন ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি-গাবজি’ সিনেমা দুটি হলে গিয়ে দেখে।

৬ তারিখ অর্থাৎ নারী দিবসের দিন শুভশ্রী ও তাঁর দুই বন্ধু মিলে একটি ইভেন্টের আয়োজন করছেন তাঁর মহিলা অনুগামীদের জন্য। অর্থাৎ নারী দিবস উদযাপনের জন্য অভিনেত্রী তাঁর মহিলা অনুগামীদের ওই ইভেন্টে অংশ নেওয়া এবং অনলাইন স্লট বুক করার অনুরোধ করেছেন। ওই সময়ই একজন কমেন্ট করেন যে, “দিদি তোমাকে নিয়ে বিশেষ করে তোমার মোটা হয়ে যাওয়া নিয়ে আজকাল ট্রোলড হচ্ছে। তুমি কেন কিছু বলছো না?”

এর উত্তরে অভিনেত্রী বলেন, ‘যারা ট্রোলড করছে মোটা হয়ে যাওয়া নিয়ে , তারা আসলে জানেই না বিষয়টা। মা হওয়া কতটা আনন্দের, আর তার জন্য কি কি করতে হয়, সেটা তাদের জানা নেই বলে ট্রোলড করছে। তবে হ্যাঁ, আমি তো মোটা অবশ্যই হয়েছি। আর এই ট্রোলারদের কথা আমার গায়ে লাগে না খুব একটা। আর সব থেকে মজার বিষয় হল ওরা যত ট্রোলড করবে, আমি তত নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পাব। আমি প্রশংসা হিসেবেই নিচ্ছি এই ট্রোলড।”

সন্তান জন্মানোর পর প্রতিটি মায়ের চেহারায় মেদ বৃদ্ধি পায়। ইউভান জন্মানোর পর শুভশ্রীও দিনে দিনে মোটা হয়ে উঠছেন। তাই তাকে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হল। তবে কটাক্ষের যোগ্য জবাব যে কিভাবে দিতে হয় তা দেখিয়ে দিলেন এই জনপ্রিয় অভিনেত্রী।