নিজের জন্মদিনে শ্রদ্ধা কাপুর শক্তি কাপুরের কাছে চাইলেন এই বিশেষ উপহার, যা শুনে বাবাও করলেন মেয়ের প্রশংসা

১৯৮৭ সালের ৩ মার্চ বলিউডের খলনায়ক হিসেবে খ্যাত শক্তি কাপুরের (Shakti Kapoor) মেয়ে শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) জন্ম হয়। এবার ৩৪ বছরে পা দিলেন শ্রদ্ধা। তিনি এখন মালদ্বীপে রয়েছেন। মাসি পদ্মিনী কোলাপুরীর ছেলে, ভাই প্রিয়াঙ্ক শর্মার বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য পুরো কাপুর পরিবার মালদ্বীপে রয়েছেন। তাই শ্রদ্ধা কাপুরের এবারের জন্মদিনটা সমুদ্রসৈকতে পালন করলেন।

 

জন্মদিনের উপহার হিসেবে শক্তি কাপুরের এই আদরের মেয়ে বাবার কাছে কি চাইলেন? সেই বিষয়েই এবার আলোকপাত করা যাক। এই আদরের মেয়ের জন্মদিনের উপহার চাওয়ার বিষয়ে নিজেই মুখ খুললেন বাবা শক্তি কাপুর। শক্তি কাপুর বললেন যে তাঁর আদরের মেয়ে জন্মদিনে বাবার কাছে উপহার হিসেবে চেয়েছেন শক্তি কাপুর যেন ধূমপান ছেড়ে দেন।

Shraddha Kapoor

মেয়ের এই উপহারটি শক্তি কাপুর আদেও রাখবেন কিনা সেটা দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে। এর আগে শক্তি কাপুর ২০১০ সালে বিগবসে যোগ দিয়েছিলেন। অ্যালকোহল থেকে দূরে থাকার জন্যই বিগবসে যোগ দিয়েছিলেন বলে জানিয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

Shraddha Kapoor and Shakti Kapoor

ওই সময় বিগবসের অনুষ্ঠানে ১৩ জন প্রতিযোগীর মধ্যে তিনি ছিলেন একমাত্র পুরুষ। আর বাকি সবাই মহিলা ছিলেন। কিন্তু এই অভিনেতাকে দর্শকদের তরফ থেকে ভোট দিয়ে ওই অনুষ্ঠান থেকে বের করে দেওয়া হয়। কিন্তু বের করে দেওয়ার পরও বিন্দুমাত্র মনে দাগ কাটেনি তাঁর মনে। কারণ তিনি মনে করেন খেলায় হার- জিত থাকবেই।

Shraddha Kapoor and Shakti Kapoor

তিনি যে কারণে বিগবসে যোগ দিয়েছিলেন অ্যালকোহল ছাড়ার জন্য তিনি কিন্তু সেটা পেয়েছিলেন। এক মাস তিনি অ্যালকোহল থেকে দূরে ছিলেন। টিভি পর্দায় তাঁকে খলনায়ক হিসেবে দেখা গেলেও বাস্তব জীবনে তিনি শ্রদ্ধা এবং সিদ্ধান্তের একজন স্নেহশীল পিতা। খুব নরম মনের মানুষ এই অভিনেতা। তাঁর অ্যালকোহল ছাড়ার জন্য তিনি শ্রদ্ধা কাপুরের(Shraddha Kapoor) চোখে জয়ী হয়েছিলেন।