নতুন বছরের শুরুতেই প্রেমের কথা প্রকাশ শ্রাবন্তী পুত্র অভিমন্যুর, মায়ের সঙ্গে নাম জড়িয়ে কুৎসিত ট্রোল

নতুন বছরের শুরুতেই অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee)পুত্র অভিমুন্য চ্যাটার্জী (Abhimanyu Chatterjee) জানালেন তার জীবনের বিশেষ এক অধ্যায়ের কথা। 3 বছরের প্রেম অবশেষে প্রকাশ্যে আনলেন অভিমুন্য ওরফে ঝিনুক। সোশ্যাল মিডিয়ায় তার প্রিয় মানুষের সঙ্গে ছবি দিয়ে জানালেন সম্পর্কের কথা। ইনস্টাগ্রামে ঝিনুক একটি ছবি দিয়েছেন। এক তরুনীর পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। ক্যাপশনে তিনি জানিয়েছেন তাদের তিন বছরের সম্পর্কের কথা।

জানা গিয়েছে অভিমুন্য, দামিনী ঘোষ নামের একজনের সঙ্গে সম্পর্কে রয়েছেন৷ দামিনী পেশায় একজন মডেল। তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাদের সম্পর্কের কথা। অন্যদিকে শ্রাবন্তীর ছেলের প্রেমের কথা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে ট্রোল। অভিমুন্যকে রীতিমতো ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে।

Srabanti Chatterjee

ভারতের মধ্যেই রয়েছে মহাদেবের আশ্চর্য এক মন্দির, যেখানে দিনে তিনবার রং বদলায় শিবলিঙ্গের

কেউ লিখেছেন,” কম বয়সে পেকে গেলে এমনটাই হয়” আবার কেউ লিখেছেন “কয়েকদিন পর সেই তো ব্লক করে দেবে। তোমার মায়ের মতই হবে।” যদিও এই বিষয়ে কোনো মন্তব্য করেনি শ্রাবন্তী। অভিনেত্রী ছেলের সঙ্গে মাঝেমধ্যেই ছবি শেয়ার করেন। কিন্তু এই ছবির জন্য নেটিজেন এর তীব্র সমালোচনার মুখে পড়েছে ঝিনুক। এর আগেই একবার অভিমুন্য সঙ্গে রোমান্টিক ছবি তুলেছিলেন শ্রাবন্তী।

সিনেমার নায়িকাদের মত ছেলেকে জড়িয়ে ধরে তোলা সেই ছবি ভাইরাল হয় এবং অনেকেই এই ছবির নেতিবাচক সমালোচনা করেছিল। অনেকেই বলে ছেলের সঙ্গে অশালীন ভঙ্গিতে ফটো তুলেছেন অভিনেত্রী শ্রাবন্তী৷ শুধু তাই নয় অভিনেত্রীর বিবাহিত জীবন নিয়ে কটাক্ষ করা হয়েছিল। যদিও এসব বিষয়ে তিনি বিন্দুমাত্র কর্ণপাত করেনি।