খড়্গপুরের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় কে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন শিবরাজ সিং চৌহান! যা বললেন দেখে আপনিও…

তৃণমূল সরকারকে তোপ করে দলের কর্মীদের সামনে টার্গেট বেঁধে দিলেন শিবরাজ সিং চৌহান। বললেন মমতা যতদিন বাংলায় মুখ্যমন্ত্রী থাকবে ততদিন বাংলার কল্যাণ অসম্ভব খড়গপুর থেকে এইভাবে তৃণমূল সরকার কে তোপ দাগলেন শিবরাজ সিং চৌহান।তবে এখানেই শেষ নয় তিনি বললেন কপ্টার নামতে না দিলে আমি গাড়িতে সেখানে পৌঁছে যাবো গাড়ি আটকালে হেঁটে মানুষের কাছে পৌঁছে যাবো। বাংলার মন জয় করতে বাংলা ভাষা দিয়ে শুরু করলেন জনসভা। তারপর একের পর এক আক্রমণ। নিশানা করলেন শুধুমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় কে তোপ দাগলেন বললেন যতদিন বাংলায় মমতা মুখ্যমন্ত্রী থাকবে ততদিন বাংলা কল্যাণ হওয়া সম্ভব নয় বলে তিনি মনে করেন।

তিনি বললেন মমতা সরকার চালানো বাদে বাকি সব রকম কাজ করেছে তার অভিযোগ লর্ড কার্জনের পর যদি কেউ থাকেন তাহলে তিনি হলেন সেই মমতা। তবে এখানেই শেষ নয় তিনি আরো বলেন যে মমতা ব্যানার্জির সরকার রাজনীতি করে বাংলা কে দুই ভাগে বিভক্ত করেছে । নামতে দেওয়া হয়নি বাংলায় হেলিকপ্টার যার দরুন বানচাল হয়েছে যোগী আদিত্যনাথের সভা এছাড়াও সমস্যায় পড়তে হয়েছে বিজেপি সভাপতি অমিত শাহ কেও।আপনাদের সুবিধার্থে বলে দিই খড়্গপুরের সভা থেকে এই অভিযোগ করলেন শিবরাজ সিং চৌহান তিনি বললেন দরকার পড়লে বিজেপি নেতারা বাংলায় পায়ে হেঁটে সভা করতে আসবে। বললেন হেলিকপ্টার নামতে না দিলে গাড়িতে পৌঁছে যাবো গাড়ি আটকালে হেঁটে মানুষের কাছে পৌঁছে যাবো।

Advertisements

Advertisements

এছাড়াও খড়্গপুরের সভা থেকে তিনি মেট্রো চ্যানেলে মুখ্যমন্ত্রীর ধর্নার নিয়ে তুলে ধরলেন, তিনি বলেন আমিও সরকার চালিয়েছি কিন্তু এরকম মুখ্যমন্ত্রী জীবনে দেখিনি যে কোন আইপিএস এজন্য ধর্নায় বসেছে। এদিন তিনি কটাক্ষ করতেও ছাড়েননি বিজেপির বিরোধী মহাজোট কেউ। আসন্ন লোকসভা ভোটে বাংলা থেকে মমতা সরকারকে উৎখাতের ডাক দেন মধ্যপ্রদেশের প্রাপ্তন বিজেপি মুখ্যমন্ত্রী।