বয়স বাড়লেও গ্ল্যামারে কোনো খামতি নেই, চিনতে পারছেন এই মেয়েটিকে আজ বলিউডের নামকরা অভিনেত্রী

একজন সাধারন মানুষ যদি নিজের যোগ্যতার দ্বারা খ্যাতির শিরোনামে পৌঁছে যান, তবে বলা হয়ে থাকে সেই মানুষটি শুধুমাত্র নিজের জীবন যাত্রা নয়, নিজের চেহারায় নিয়ে আসে পরিবর্তন। ঝাঁ-চকচকে জীবনযাত্রা বলতে আমরা শুধুমাত্র বুঝি বলিউড ইন্ডাস্ট্রির কলাকুশলীদের জীবনযাত্রা। এমতাবস্থায় আমরা অনেক অভিনেতা-অভিনেত্রীদের চিনি যারা সাধারণ পরিবার থেকে উঠে এসে আজ নিজেকে পাল্টে ফেলেছেন পুরোপুরি।

তেমনি একজন অভিনেত্রী শিল্পা শেট্টি। বর্তমান বয়স ৪৫ বছর। শিল্পা শেট্টি একজন ফিটনেস ট্রেইনার এবং অসাধারণ অভিনেত্রী। কিন্তু এই অভিনেত্রীকে আমরা এখন যে রূপে দেখছি, তিনি কিন্তু বরাবর একই রকম ছিলেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর পুরনো কিছু ছবি ব্যাপক আকারে ভাইরাল হয়েছে যা দেখে সকলে হতবাক হয়ে গেছেন।

এই পুরনো ছবিতে দেখা যাচ্ছে শিল্পা শেট্টিকে একদম সাধারন একটি মেয়ের মত দেখতে লাগছে। এই উজ্জ্বল ত্বক এবং অসাধারণ ফিটনেস তখন কোথায়? গায়ের রং একেবারে চাপা। মিষ্টি একটি মেয়ে, যিনি এখনকার অন্যতম অভিনেত্রী হয়ে গেছেন, তা এই ছবি দেখে বোঝার উপায় নেই। দীর্ঘ বহু বছর পরিশ্রম করে এবং বেশ কিছু সার্জারির পর আজ তিনি এই জায়গায় দাঁড়িয়েছেন।

ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে রাজ কুন্দ্রাকে বিয়ে করে তিনি দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন। সিনেমায় শিল্পা শেট্টিকে আর দেখা না গেলেও এখন বহু রিয়্যালিটি শো-এর বিচারকের ভূমিকায় দেখতে পাওয়া যায় তাঁকে।