‘পুষ্প’-র ‘শ্রীবল্লী’-র ভুত চাপলো শিল্পাঞ্জির মাথায়, আল্লু অর্জুনের হুক স্টেপ করলো কপি, ভাইরাল ভিডিও

পুষ্পা ফিবার!! তবে এ কোনো মানুষের নয়, এই ফিবারে আক্রান্ত হয়েছেন চিড়িয়াখানার এক অত্যন্ত জনপ্রিয় প্রাণী, যিনি চিড়িয়াখানায় সব সময়ই নিজের দৃষ্টি আকর্ষণ করে রাখেন, তিনি হলেন শিম্পাঞ্জি।

শিম্পাঞ্জি বরাবরই মানুষের কাছে অত্যন্ত প্রিয়, তার বিভিন্ন মজাদার ভিডিও বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে। ছোট থেকে বড় শুধুমাত্র পুষ্প জ্বরে আক্রান্ত হননি, এবার সেই জ্বর থেকে বাদ গেলোনা চিড়িয়াখানার পশুপাখিও। তবে এই ভিডিওটি না দেখলে বিশ্বাসই করা যাবে না যে শিম্পাঞ্জি এত ভালো ডান্স স্টেপও করতে পারে, এর আগে মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়কেও আমরা পুষ্পার গানে কোমর দোলাতে দেখেছি। বলা যায় সেলেব থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই পুষ্প জ্বরে ভুগছেন।

বর্তমানে বলিউডের তুলনায় দক্ষিণের সিনেমা বেশি জনপ্রিয় হয়ে উঠেছে মানুষের কাছে, ইতিমধ্যেই পুষ্পা ১০০ কোটির ব্যবসাও করে ফেলেছে, চারিদিকে একটু কান পাতলেই শোনা যায় আন্তভামা ও শ্রীভল্লির মতো জনপ্রিয় গান অবিরত কোথাও-না-কোথাও বাজছে। এবার সেই শ্রীভল্লি গান যখন চিড়িয়াখানায় বাজানো হয় তাতে অপূর্বসুন্দর নেচে তাক লাগিয়ে দিয়েছে শিম্পাঞ্জি, এত সুন্দর যে মানুষের মতো ডান্সিং স্টেপ তোলার ক্ষমতা রাখে শিম্পাঞ্জি।

 

View this post on Instagram

 

A post shared by Dinesh Sanu (@dinesh_adhi)

ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়- আসার পর মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটি অত্যন্ত অল্প সময়ের একটি ভিডিও, তাঁকে ঘিরে উত্তেজনা সোশ্যাল মিডিয়ায় কম নেই, তা ভিডিওটির কমেন্ট বক্স দেখলেই ঠিক বোঝা যায়। ভিডিওটিকে ঘিরে বর্তমানে মানুষের উত্তেজনা তুঙ্গে, কারণে এ দৃশ্য বড়ই বিরল, তাই মিস কোন ভাবে করা যাবে না।