মুসলিম গার্লফ্রেন্ডকে বিয়ে করলেন হিন্দু ক্রিকেটার শিভাম দুবে! সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ছবি

অবশেষে বিয়ে সেরে ফেললেন ভারতের অলরাউন্ডার শিবম দুবে। দীর্ঘদিনের বান্ধবী অঞ্জুম খানকে বিয়ে করেছেন তিনি। ইতিমধ্যে বিবাহের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে এবং সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে গেছে। মেয়ের ছবি পোস্ট করে শিবম ইনস্টাগ্রামে লেখেন, “ভালোবাসার মানুষের সঙ্গে নতুন জীবন শুরু করলাম”। বিয়ের ছবি নেট মাধ্যমে ভাইরাল হতে না হতেই ক্রিকেটার থেকে শুরু করে জনসাধারণ সকলেই বিয়ের শুভেচ্ছা জানাতে শুরু করেন এই ক্রিকেটারকে।

এটি একটি ভিন্ন ধর্মের বিয়ে। শিবম নিজে হিন্দু, কিন্তু তিনি বিয়ে করেছেন মুসলিমকে।হিন্দু এবং মুসলিম এই দুই ধর্ম মতে বিবাহ হয়েছে ক্রিকেটারের। বিবাহের দিন হালকা গোলাপি রঙের শেরওয়ানি পড়েছিলেন শিবম। অঞ্জুম সেজেছিলেন ঘিয়ে রঙের লেহেঙ্গা এবং লাল ওড়নায়। দুই পরিবারের উপস্থিতিতে এবং কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হলো এই অলরাউন্ডারের।

প্রসঙ্গত, খারাপ পারফরম্যান্সের জন্য বাদ পড়লেও টি-টোয়েন্টি বিশ্বকাপে কাম ব্যাক করতে চান তিনি। শিবম হলেন একজন বাঁহাতি অলরাউন্ডার ব্যাটসম্যান। ২০১৯ সালে ভারতের ক্রিকেট দলের হয়ে আন্তর্জাতিক অভিষেক করেছিলেন তিনি। এর আগে ২০১৮ সালে রঞ্জি ট্রফি ম্যাচে বারোদার বিরুদ্ধে মুম্বাইয়ের হয়ে খেলার সময় এক ওভারে সাতটি ছক্কা মেরে দিলেন তিনি।

শিবম মুম্বাইয়ের হংসরাজ পাবলিক স্কুল থেকে প্রাথমিক শিক্ষা সম্পন্ন করেন,এরপর মুম্বাইয়ের রিজভী কলেজ থেকে স্নাতক হন। ক্রিকেট কোচিং-এর জন্য চন্দ্রকান্ত পন্ডিত ক্রিকেট একাডেমি আন্ধেরি পশ্চিম মুম্বাইতে ভর্তি হয়েছিলেন তিনি। আজ দেশের হয়ে খেলছেন এই অলরাউন্ডার।