এবার টিম ইন্ডিয়ার উপর শেহবাগের ক্ষোভ ঝরে পড়ল বললেন, এ রকমই যদি করার থাকে তাহলে রোহিতকে ফেরত পাঠিয়ে দাও।

শাহবাগ টিম ইন্ডিয়ার ওপর ঝাড়লেন রাগ, বললেন “এমনিই যদি করার ছিল তাহলে রোহিত শর্মাকে এখনই পাঠিয়ে দাও” ।শাহবাগ ভারতের টিমের উপর যে আরোপ লাগালেন তার সম্বন্ধে আজ আমরা আপনাদের জানাবো..আমরা সবাই জানি যে ক্রিকেট খেলাটিকে সবাই প্রাথমিক স্থান দিয়ে থাকে, আর এই খেলার সব আপডেট এর সঙ্গে আমরা পরিচিত। খেলার এত জনপ্রিয়তা দেখেই আজ আমরা ক্রিকেট সম্মন্ধে কিছু জানাবো।কমবেশি আপনারা সকলেই জানেন যে,  ইন্ডিয়া  ক্রিকেট টিম এখন অস্ট্রেলিয়াতে আছে, আর যেখানে ইন্ডিয়া টিম T-20 বরাবরই টক্কর দিয়েছে এবং যে টেস্ট সিরিজটি হবে তার জন্য প্রস্তুতিও নিচ্ছে তারা।এই টেস্ট সিরিজটি ৬ ডিসেম্বর থেকে শুরু হবে।

কিছুদিন আগে অস্ট্রেলিয়ার সাথে ভারতের একটি প্রাক্টিস ম্যাচ খেলা হয়েছিল সেখানে ভারতের ৫ জন বিশিষ্ট খেলোয়াড় অর্ধশতক করেছিলেন।এই প্র্যাকটিস ম্যাচে ৭ নম্বরে খেলতে এলেন রোহিত শর্মা তিনি  ৫৫ বলে ৪০ রান করলেন।খবর এটাও আসছে যে ,প্রথম টেস্ট এ রোহিতকে  বাইরে করে দেওয়া হতে পারে কারণ , হনুমান বিহারী ওনার চেয়ে ভালো খেলছেন। আর এর সাথে পৃথ্বী শাহ এবং মুরলী বিজয় ই টীমের কামান সামলাতে পারবেন।প্রেক্টিস ম্যাচে রোহিত শর্মা কে ৭নং এ পাঠানোর জন্যে ,ভারতের পূর্ব ব্যাটসম্যান শাহবাগ  হঠাৎ রেগে  এমন একটি কথা  বললেন যেটাতে সবাই চমকে গেলেন।

ভারতের পূর্ব ব্যাটসম্যান শাহবাগ বললেন যে,রোহিত কে যদি সুযোগ না দেওয়ার জন্য নিয়ে গেছে, তাহলে রোহিত কে এখুনি ঘুরে পাঠিয়ে দাও । এর পর উনি এও বললেন, ৭নং নিচের ক্রম হলো অল রাউন্ডার খেলোওয়ার দের জন্য , এমন অবস্থায়  আপনি ওপেনার ব্যাটসম্যানকে কি করে খেলাতে পারেন।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close