Skip to content

শার্ক ট্যাঙ্কের নতুন বিচারক অমিত জৈনের স্ত্রীর সৌন্দর্যের সামনে পাত্তা পাবেনা ঐশ্বরিয়া, দেখুন ছবি

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া (Shark tank India) , সনি টিভিতে সম্প্রচারিত এই অনুষ্ঠানটির কথা কম বিস্তর আমরা সকলেই জানি। এই অনুষ্ঠানটির প্রতি আমাদের আলাদাই একটা আগ্রহ রয়েছে কারণ এই অনুষ্ঠানটি অন্য সমস্ত অনুষ্ঠানের থেকে অনেকটাই আলাদা। এই অনুষ্ঠানে নতুন ব্যবসায়ীরা নিজেদের আইডিয়া নিয়ে আসেন বড় বড় ব্যবসায়ীদের সামনে এবং তাদের থেকে অর্থ চান কিছু সুদের বিনিময়ে।

এই অনুষ্ঠানটি ভারতে প্রথম চালু হলেও এর আগে বিদেশে বহুবার অনুষ্ঠিত হয়েছে। এর প্রতি আমাদের আলাদাই ভালোবাসা রয়েছে কারণ এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথম আমরা সেই সমস্ত মানুষদের সামনে থেকে দেখতে পেলাম যাদের ব্র্যান্ড আমাদের কাছে খুব পরিচিত হলেও এই ব্র্যান্ডের মালিক আমাদের কাছে পরিচিত ছিলেন না।

গতবছর সিজন ওয়ান সম্প্রচারিত হওয়ার পর এবং ব্যাপক জনপ্রিয়তা অর্জন করার পর আবার এই বছর দ্বিতীয় পর্ব এসেছে সনি টিভিতে। তবে গত বছরের দুই ব্যবসায়ী গজল আলাগ এবং অশনির গ্রোভার এই পর্বে অংশগ্রহণ করেননি। সিজন টু অনুষ্ঠানের নতুন প্যানেলে আমরা দেখতে পাচ্ছি আর এক নতুন ব্যবসায়ীকে যিনি হলেন অমিত জৈন।

জানা যাচ্ছে, অন্য সমস্ত ব্যবসায়ীদের থেকে অমিত জৈন সব থেকে বেশি ধনী ব্যবসায়ী এই অনুষ্ঠানের অন্যান্য ব্যবসায়ীদের মধ্যে। আজ আমরা অমিত জৈনের ব্যবসা এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু কথা আলোচনা করে নেব এই প্রতিবেদনের মাধ্যমে।

অমিত জৈন রাজস্থানের জয়পুরে জন্মগ্রহণ করেন ১৯৭৬ সালে ১২ই নভেম্বর। অমিতের বাবা প্রশান্ত জৈন ছিলেন একজন আরবিআই অফিসার এবং হিরে ব্যবসায়ী। মা নীলিমা জৈন একজন হাউস ওয়াইফ। অমিত জৈন car dekho নামক কোম্পানির প্রতিষ্ঠাতা এবং সিইও। অমিতের ছোট ভাই অনুরাগ জৈন একই কোম্পানির সহ প্রতিষ্ঠাতা।

অমিত পিহু জৈনকে বিয়ে করেছেন বেশ কিছু বছর আগে, পিহু একটি গিরনার সফটওয়্যার প্রাইভেট লিমিটেড কোম্পানিতে কাজ করেন। অমিতের দুই জমজ ছেলে অয়ন এবং আহিল। বর্তমানে এই অনুষ্ঠানে যোগদান করার পর আমরা আরও একজন নতুন ব্যবসায়ীর সঙ্গে পরিচিত হলাম যিনি এতদিন আমাদের কাছে ছিলেন অচেনা।