বছরের শুরুতেই সুখবর দিলেন শাহরুখ, ভাইরাল ভিডিও

ছকে বাঁধা জীবন ছিল না তাঁর৷ তাই মহামারী পরবর্তী কঠিন সময়েও ২০২১ নতুন বছরকে স্বাগত জানালেন আলাদা ভাবে৷ দেরিতে শুভেচ্ছা জানিয়েও অনুরাগীদের খুশি করে দিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এমন খবর দিলেন যাতে শাহরুখ প্রেমীরা আনন্দিত৷ জানিয়ে দিলেন, নতুন বছরেই বড়পর্দায় ক্যামব্যাক করছেন তিনি।

 

একসময় শোনা যেত, ভোররাত পর্যন্ত জেগে থাকেন বলিউডের বাদশা। দুপুরের আগে নাকি ঘুম থেকেই ওঠেন না। কিন্তু সেই কথাকেও ভুল প্রমাণ করে শনিবার সকালেই হাজির টুইটারে (Twitter) কিং খান। জানালেন ২০২১ সালে বড়পর্দায় প্রত্যাবর্তনের খবর।

An Images

 

বাড়ির পোশাকেই ক্যামেরার সামনে বসেন শাহরুখ। পুরনো বছরের কথা দিয়ে শুরু করেন ভিডিওটি । তারপরই স্বভাবসিদ্ধ কৌতুকের ছলে জানান, তাঁর টিমের কেউ নেই বলেই নিজে নিজেই সমস্ত আয়োজন করেছেন। তাই একটু দেরি হয়ে গেল। শুভেচ্ছা পর্ব শেষ করে বলতে শুরু করেন কীভাবে পুরনো বছরের কঠিন সময়ে সকলে লড়াই করেছেন৷

 

জীবনযুদ্ধে হার মানেননি, এমনকি হাসপাতালের বেডে শুয়েও করেছিলেন ছবির পরিচালনা

তিনি বলেন জীবনে চলার পথে খারাপ সময় আসে৷ কিন্তু সেই খারাপ সময় অতিক্রম করে ফেলতে পারলে সেখান থেকে শুধুই উত্তরণের রাস্তা খোলা থাকে। তাই বলিউড বাদশার বিশ্বাস, নতুন বছরে সমস্ত কিছু ভাল হবে। শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, “তাহলে ২০২১ সালে বড়পর্দায় দেখা হচ্ছে!”।

২০১৮ সালে ‘জিরো’র (Zero) ব্যর্থতার পর, বিরতি নিয়েছিলেন শাহরুখ। ২০২০ এর শেষে ‘পাঠান’ (Pathan) সিনেমার শুটিং শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবি। প্রথম পর্যায়ের শুটিং শেষ করে ফেলেছেন কিং খান। তাই বছরের শুরুতেই সুখবর দিলেন।উচ্ছ্বসিত শাহরুখ-অনুরাগীরা। শুভেচ্ছা ও ভালবাসায় প্রিয় বাদশাকে প্রিয় কিং খানকে ভরিয়ে দিয়েছেন তাঁরা।