অ্যাডভেঞ্চারে ভরপুর নেটফ্লিক্সের এই বছরের ৫ টি দুর্দান্ত হিন্দি ওয়েব সিরিজ

গতকাল অর্থাৎ ১৪ ই সেপ্টেম্বর সারা দেশ জুড়ে পালিত হয়েছে হিন্দি দিবস। আমাদের রাষ্ট্রভাষা হিন্দি তাই এই একটি দিন হিন্দি ভাষাকে গুরুত্ব এবং সম্মান জানানোর জন্য হিন্দি দিবস পালন করা হয়। ওটিটি প্লাটফর্ম অথবা সিনেমা জগতে হিন্দি ভাষার গুরুত্ব অপরিসীম। এই বছর নেটফ্লিক্সে এমন অনেক হিন্দি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে যা চর্চার শিরোনামে উঠে এসেছে। এই ওয়েব সিরিজগুলি শুধুমাত্র দুর্দান্ত গল্প নিয়ে এসেছে তা নয়, এই ওয়েব সিরিজ গুলির মধ্যে রয়েছে দুর্দান্ত অ্যাডভেঞ্চার। আজ হিন্দি দিবস উপলক্ষে আপনাকে পরিচয় করিয়ে দিই নেটফ্লিক্সে মুক্তি প্রাপ্ত কয়েকটি হিন্দি সিরিজের সঙ্গে।

Mai Web Series Watch Online Full Episodes On Netflix - EkSukoon.com
মাই: এটি একটি মূলত প্রতিশোধের গল্প। ১৩ টি দেশের মধ্যে সেরা দশে এই ওয়েব সিরিজ তার জায়গা করে নিয়েছে। এটি একটি পুরুষ শাসিত সমাজে একটি অসুখী মায়ের প্রতিশোধের গল্প। এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার।

Delhi Crime Season 2 Web Series Review - Intriguing Police Investigation Drama

দিল্লি ক্রাইম: এই ওয়েব সিরিজটির প্রথম সিজন ইন্টারন্যাশনাল অ্যামি পুরস্কারে পুরস্কৃত হয়েছিল। সম্প্রতি দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছে। প্রথম সিজনটি গণধর্ষণ এবং খুনের মামলার সমাধানের গল্প নিয়ে তৈরি হয়েছিল। একইভাবে এই দ্বিতীয় সিজনের গল্প তৈরি হয়েছে সিরিয়াল কিলারদের একটি গ্যাং অবলম্বনে।

Aranyak: Raveena Tandon's Netflix show is ridiculous, and one scene captures everything that is wrong with it | Entertainment News,The Indian Express

আরণ্যক: এই ওয়েব সিরিজে একটি নির্ভীক পুলিশের চরিত্রে অভিনয় করেছেন রবিনা ট্যান্ডন। কস্তুরি ডোগরা নামে একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। কস্তুরী হলেন এমন একজন পুলিশ অফিসার যার জীবন একটি সম্ভাব্য সিরিয়াল কিলারকে কেন্দ্র করে আবর্তিত হয়, এই সিরিয়াল কিলারকে তদন্ত করে খুঁজে বার করা নিয়েই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজটি।

Yeh Kaali Kaali Ankhein teaser: Shweta Tripathi and Tahir Raj Bhasin star in this twisted love story | Entertainment News,The Indian Express

ইয়ে কালি কালি আখে: এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন আঁচল সিং, শ্বেতা ত্রিপাঠি, তাহির রাজ ভাসিন এবং সৌরভ শুক্লা। এটি দেখা যাবে নেটফ্লিকসে। এটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ সেনগুপ্তা।

The Fame Game (TV Series 2022– ) - IMDb

ফেম গেম: এই সিরিজে মাধুরী দীক্ষিতের চরিত্রটি একজন উচ্চাকাঙ্ক্ষী মহিলার ব্যক্তিত্বকে অন্য মাত্রায় নিয়ে যাবে। মহিলারা কি চায় এবং সারা পৃথিবীর মানুষ মহিলাদের থেকে কি চায় তা এই ওয়েব সিরিজটিতে দেখানো হয়েছে।