TRP-র হাড্ডাহাড্ডি লড়াই এ ‘জগদ্ধাত্রী’র কাছে হেরে গেল ‘মিঠাই’! জানুন কে পেল ১ নম্বর‌ স্থান ‘ধুলোকণা’ না ‘গাঁটছড়া’?

টিআরপির তালিকায় এবার প্রথম নম্বরে রয়েছে গাঁটছড়া ধারাবাহিকটি। গত সপ্তাহের টিআরপির তালিকায় তৃতীয় নম্বরের থাকলেও পরবর্তীকালে ধারাবাহিকে খড়ি,ধদ্ধি, দু্্যতি, রাহুল বণিকের ম্যাজিকে আবার ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম স্থানে উঠে এসেছে। ধূলোকণা ধারাবাহিককে পিছনে ফেলে গাঁটছড়া এবার টিআরপির তালিকায় প্রথম স্থানে, যদিও গাঁটছড়া ধারাবাহিকের থেকে মাত্র এক নম্বর পিছিয়ে রয়েছে ধুলোকনা।

Is Bengali Mega Serial 'Mithai' Going Off-Air On 28th August? Here's What Director Says! - Woman's era

দর্শকদের মধ্যে ধূলোকণা ধারাবাহিকটির জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে, তাই মনে করা হচ্ছে আগামী সপ্তাহে ধূলোকণা ধারাবাহিকটির নম্বর আরও কমে যেতে পারে, তবে অন্য দিকে কিছুটা হলেও আশার আলো দেখাচ্ছে চড়ুইয়ের প্রেম এখন একটাই আলোর ঝলকানি দেখা যাচ্ছে এই নেগেটিভ রোলের মধ্যে পজিটিভ দিক।

Gouri Elo: 'মিঠাই, ত্রিনয়নীর কপি', শুরুতেই ট্রোলের মুখে জি বাংলার নয়া ধারাবাহিক গৌরী এলো - 'They could name this Trinayani Part 2', Netizen's are not impress with Zee Bangla's upcoming ...

টিআরপি তালিকায় মিঠাই ধারাবাহিক নেমে এসেছে ষষ্ঠতম নম্বরে, অন্যদিকে “গৌরী এলো” এবং “আলতা ফড়িং” ধারাবাহিক দুটি রয়েছে দুই নম্বর এবং তিন নম্বরে। অন্যদিকে টিআরপি তালিকায় নম্বর কমেছে “সাহেবের চিঠি”- র। এই ধারাবাহিকটি থেকে সমস্ত উৎসাহ হারিয়ে ফেলেছে দর্শকেরা। এবার আসুন জেনে নিই টিআরপি তালিকায় প্রথম থেকে দশম তম স্থানে কোন কোন ধারাবাহিক জায়গা করে নিয়েছে।

টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে গাঁটছড়া( ৮.১)

দ্বিতীয় স্থানে ধূলিকণা(৮.০)

তৃতীয় স্থানে গৌরী এলো ( ৭.৭)

চতুর্থস্থানে আলতা ফড়িং( ৭.২)

পঞ্চম স্থানে জগদ্ধাত্রী( ৭.০)

ষষ্ঠ স্থানে মিঠাই এবং লক্সমি কাকিমা সুপারস্টার( ৬.৭)

সপ্তম তম স্থানে মাধবীলতা( ৬.৫)

অষ্টম স্থানে খেলনা বাড়ি(৬.২)

নবম স্থানে অনুরাগের ছোঁয়া ( ৬.১)

দশম স্থানের সাহেবের চিঠি জানা(৫.৯)

জানা গেছে খুব শীঘ্রই পিলু ধারাবাহিকটি বন্ধ হবে কেননা, তার টিআরপিতে নম্বর ৪.৬ অন্যদিকে টিআরপির তালিকায় নম্বর অত্যন্ত বাজে থাকার জন্য বন্ধ করা হতে পারে রাহুল রুকমার লালকুঠিও।