দেখুন রাম মন্দির নিয়ে যোগীর মন্ত্রিসভায় কী বললেন বিজেপির প্রাক্তন সংসদ রাম বিলাস বেদান্তি।যা শুনে আপনিও বলবেন….

আবার প্রসঙ্গ উঠে এলো অযোধ্যায় গড়ে ওঠা রাম মন্দির নিয়ে। এই প্রসঙ্গে ‘ মুকুট বিহারী ‘ মন্ত্রী সভায় জানিয়েছিলেন যে “অযোধ্যায় রাম মন্দির হবেই, কারন বিচার ব্যবস্থা তাদের হাতেই “। তার এই বক্তব্যের কারণে তাকে অনেক বিতর্কের সাথে জড়িয়েছিলেন। কিন্তু এবার এই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন ,বিজেপির প্রাক্তন সংসদ রাম বিলাস বেদান্তি ।পূজোর আগেই তিনি মুম্বাইতে এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ” আসন্ন নির্বাচনের আগে অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজ শুরু হয়ে যাবে । এর সাথে মসজিদও নির্মাণ কাজ শুরু করা হবে লখনৌয়ে । হিন্দু মুসলমান হাতে হাত মিলিয়ে এই নির্মাণের কাজে অংশ নেবে “।

তার এই বক্তব্যের দরুন আর এক বিজেপির উত্তরপ্রদেশের সংসদ রাজেশ ত্রিপাঠী জানান, ” অযোধ্যায় রাম মন্দির তৈরির অপেক্ষায় আছে রামভক্তরা “। তার সাথে তিনি জানান যে ,তিনি আশাবাদী যে মন্দির নির্মাণের সপক্ষে রায় দেবে সুপ্রিম কোর্ট। এই প্রসঙ্গে সর্ব ভারতীয় মুসলিম পেশোনাল বোর্ড ও লখনৌর ইমাম খালিদ বক্তব্য করেন, যে মামলাটি শীর্ষ আদালতের অধীনে রয়েছে সেটিতে কোনো রাজনৈতিক দল বা ব্যাক্তি বিশেষের মন্তব্য করা সাজে না।কিন্তু রাজনৈতিক মহলের মতে এই মন্তব্যের বিরোধিতা করার কারণ কাজে পাচ্ছে না । তারা বলেন এই প্রসঙ্গ থেকে ধর্মীয় বিভেদের কথা না বলে ,মানবিকতার পরিচয় পাওয়া যায়।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close