SBI এর তরফে একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি! আবেদনের শেষ তারিখ ২ সেপ্টেম্বর, আজই আবেদন করতে

করোনা মহামারীর মধ্যেই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) পক্ষ থেকে এলো একটি নতুন সুখবর। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে ৬৯ টি শূন্য পদে নিয়োগ করা হবে। তাই দেরি না করে যোগ্য ও আগ্রহী প্রার্থীরা সত্তর আবেদন পত্র জমা দিতে পারেন। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে আপনারা পেয়ে যাবেন সরাসরি সমস্ত রকমের তথ্য। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটি হল sbi.co.in/careers.

মুম্বই সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তি ঘোষণা করা হয়েছে। এই আবেদন পত্র আপনাদের জমা দিতে হবে অনলাইন এর মাধ্যমে। আগামী ২রা সেপ্টেম্বর পর্যন্ত আবেদন জমা দিতে পারবেন প্রার্থীরা। মোট শূন্য পদের সংখ্যা ৬৯ টি। এই শূন্য পদ গুলির মধ্যে রয়েছে ২টি পদ অ্যাসিসট্যান্ট ম্যানেজার- ইঞ্জিনিয়ার, ১০টি পদ প্রোডাক্ট ম্যানেজার, ৩৬ টি পদ অ্যাসিসট্যান্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার, ১০ টি পদ রিলেশনশিপ ম্যানেজার।

প্রতিটি পদেই জানানো হয়েছে, অনলাইন এর মাধ্যমে আবেদন পত্র জমা করতে হবে। সেখান থেকে প্রার্থীদের নাম শর্ট লিস্টেড হয়ে ইন্টারভিউ ও লিখিত পরীক্ষা এর মাধ্যমে শূন্য পদে নিয়োগ করা হবে। সর্বশেষ নির্বাচন এর জন্য প্রার্থীদের মেরিট লিস্ট তৈরী করা হবে। লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে। তবে একাধিক ক্ষেত্রে যদি একই নম্বর প্রার্থীদের থাকে সেক্ষেত্রে তাদের বয়সের মান দেখে নিয়োগ করা হবে।

এক্ষেত্রে চাকরিপ্রার্থীদের জন্য জানিয়ে দেওয়া হয়েছে আবেদন করার আগে যেন চাকরিপ্রার্থীরা এই সংক্রান্ত যে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে সেই নোটিফিকেশনটি যেন ভালোভাবে পড়ে নেয়। তাছাড়া এই বিষয়ে যদি কোন চাকরি প্রার্থীদের আরো কিছু জানার থাকে তাহলে তারা ব্যাংকের দেওয়া sbi.co.in/careers গিয়ে নোটিফিকেশন দেখতে পারেন।