SBI নিয়ে এলো দুর্দান্ত স্কীম, এখন মাত্র 156 টাকাতে করাতে পারবেন করোনা চিকিৎসা

করোনার প্রথম থেকে ভারতের অবস্থা বিপর্যস্ত। প্রথম ঢেউ কাটতে না কাটতেই এসে পড়েছে দ্বিতীয় ঢেউ। প্রথম ঢেউয়ের থেকে দ্বিতীয় ঢেউ অনেক বেশি ভয়ানক। দ্বিতীয় ঢেউ কিছুটা সামলে উঠলেও ইতিমধ্যে স্বাস্থ্যমন্ত্রকে থেকে বার্তা দিয়েছে ভারতের বুকে আবার এসে পড়বে করোনার তৃতীয় ঢেউ। প্রতিটি মানুষ করোনার ভয়ে আতঙ্কিত। করোনা চিকিৎসার খরচ আকাশ ছোঁয়া। করোনার সিমটমস নিয়ে হাসপাতলে ভর্তি হওয়ার পর লক্ষ লক্ষ টাকার খেলা শুরু হয়।

মধ্যবিত্তদের মধ্যে করোনার চিকিৎসা চালানো খুবই কষ্টসাধ্য। এবার এই কষ্টের হাত থেকে মুক্তি দিতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া একটি বড় পদক্ষেপ গ্রহণ করেছে।করোনা চিকিৎসার খরচ অত্যন্ত ব্যয়বহুল। আর মধ্যবিত্তদের মধ্যে এই চিকিৎসার খরচ চালানো দিবা স্বপ্ন দেখার মত। করোনা চিকিৎসা চালানোর জন্য এসবিআই একটি বিশেষ ধরনের স্ক্রিম নিয়ে এসেছে।এই ক্রিমের মাধ্যমে উপকৃত হতে পারেন লক্ষ্য লক্ষ্য মানুষ। বিশেষজ্ঞ মহল থেকে জানানো হয়েছে করোনাকালে যতটা সম্ভব মানুষের বাড়ি থেকে না বেরোনো এবং সব সময় মাস্ক ব্যবহার করা, স্যানিটাইজার ব্যবহার করা।

এগুলি সত্ত্বেও করোনা যদি ধরা পড়ে তাহলে প্রথম পদক্ষেপে হল দ্রুত চিকিৎসা নেওয়া।কিন্তু এই চিকিৎসা নেওয়ার জন্য যখন হাসপাতালে ভর্তি হতে হয় তখন এই চিকিৎসার খরচ চালানো খুবই কষ্টকর হয়ে দাঁড়ায়। কোভিড চিকিৎসার জন্য এসবিআই এর বিশেষ যে স্কীমে আপনাকে খরচ করতে হবে মাত্র 156 টাকা। 156 টাকার বিনিময় আপনি পেয়ে যেতে পারেন করোনার সুচিকিৎসার সুযোগ।

করোনা রক্ষক পলিসির সর্বোচ্চ কম প্রিমিয়াম হল ১৫৬ টাকা ও সর্বোচ্চ বেশি প্রিমিয়াম২,২৩০টাকা। এই প্রিমিয়ামের সবচেয়ে বড় সুবিধা হল এই স্কীমে একটি মাত্র প্রিমিয়ামেই কভারেজ সম্পূর্ণ হয়।

এসবিএই এর এই স্কীম টি হল একটি স্বাস্থ্যবীমা সুরক্ষা স্কীম। এই পলিসির হোল্ডার হতে গেলে কোনো রকমের মেডিকেল টেস্ট জমা হবে না। এই পলিসি করতে গেলে হোল্ডারকে নূন্যতম বয়স ১৮ বছর হতে হবে।