SBI এর দুর্দান্ত অফার! কার্ড ব্যবহার করলে মিলবে 50 থেকে 80 শতাংশ পর্যন্ত ছাড়, তাই দেরি না করে

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (State Bank of India) অর্থাৎ SBI এর তরফ থেকে গ্রাহকদের সুবিধার্থে একাধিকবার নিত্য নতুন অফার আনতে দেখা গেছে। আর এবারও সেই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াকে তাদের গ্ৰাহকদের সুবিধার্থে এক নতুন অফার আনতে দেখা গিয়েছে যেখানে আপনি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কার্ডের সাহায্যে যেকোনো পণ্য ক্রয়ের ক্ষেত্রে পেয়ে যাবেন 50% পর্যন্ত ছাড়। এরই পাশাপাশি 30 শতাংশ পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে কেনার ক্ষেত্রে অর্থাৎ সবমিলিয়ে বলা যেতে পারে 80 শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে SBI। এখন সবার মনে এই প্রশ্ন কীভাবে মিলবে এই ছাড়? সেক্ষেত্রে প্রথমেই বলে রাখি এই ব্যাংক খুচরো স্টোন চেইন লাইফ-স্টাইল স্টোর.কমের সাথে হাত মিলিয়েছে। আর এই যে অফারটি রয়েছে সেটি কেবলমাত্র আপনি পাবেন YONO অ্যাপ্লিকেশন থেকে অর্থ প্রদানের ক্ষেত্রে পাবেন।

এক্ষেত্রে আপনি যখন YONO এসবিআই App টির মাধ্যমে লাইফস্টাইল store.com থেকে কেনাকাটা করবেন তখন 1,999 টাকার কেনাকাটাতে পেয়ে যাবেন 15% ছাড় ঠিক একইভাবে আপনি যখন 10,000 টাকার জিনিস কেনাকাটা করবেন সে ক্ষেত্রে আপনি পেয়ে যাবেন 30% ছাড়। এই অফারটি কেবলমাত্র এসবিআই YONO অ্যাপ্লিকেশনের মাধ্যমে বৈধ, এই ছাড়টি পেতে আপনাকে ব্যাংকের দেওয়া কোডটি ব্যবহার করতে হবে।

আর এই যে অফারটির কথা রয়েছে সেটি এসবিআই এর তরফ থেকে নিজস্ব টুইটার অ্যাকাউন্টে টুইট করে জানিয়ে দেওয়া হয়েছে। যেখানে তারা লিখেছেন এসবিআইএফআইএমএল 7500 নতুন জুনিয়র অ্যাসিস্ট্যান্ট কে স্বাগত জানাতে পেরে আনন্দিত হয়েছে। আপনার সাফল্যের জন্য এবং 214 বছরের পুরনো ইনস্টিটিউটের অংশ হওয়ার জন্য আন্তরিক অভিনন্দন। “স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া”। আর আপনাদের সুবিধার্থে বলে রাখি ব্যাংকে এই টুইটার হ্যান্ডেল সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় আর এটি নিরাপদ ব্যাংকিং টিপস, একাধিক নতুন নতুন স্কিম সম্পর্কে প্রতিদিন তাদের গ্রাহকদের কে আপডেট করে থাকে।