শাহরুখ খানের বাড়িতে পৌঁছালেন সালমান, অক্ষয় সহ সাইফ আলী খান, ‘মান্নাত’-এ কী উদযাপন করলেন ‘কিং অফ রোমান্স’!

কিং অফ রোমান্স, নামে পরিচিত শাহরুখ খান। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমরা শাহরুখ খান ছাড়া অন্য কারোর নাম এক্ষেত্রে সবার আগে মনে করতে পারি না। কিন্তু যদি এক ফ্রেমে শাহরুখ খানের সঙ্গে আমরা দেখতে পাই অক্ষয় কুমার, সাইফ আলি খান এবং সালমান খানকে, তাহলে কেমন হবে? আপনাদের নিশ্চয়ই এবার মনে প্রশ্ন উঠছে, আমি কি তাহলে নতুন কোন সিনেমার কথা বলতে চলেছি? না, কোন সিনেমার কথা এক্ষেত্রে বলা হবে না।

সম্প্রতি শাহরুখ খানের বাড়িতে একসঙ্গে দেখা গেছে সালমান খান, সাইফ আলি খান এবং অক্ষয় কুমারকে। তারকাখচিত একটি পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ খান যেখানে উপস্থিত ছিলেন সকলেই। আসলে শাহরুখ খান সৌদি আরব রেড সি ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারম্যান মোহাম্মদ আল তুর্কির জন্য একটি পার্টির আয়োজন করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Bader bin Farhan Alsaud (@baderaalsaud)

মোহাম্মদ আল তুর্কি ছাড়াও সেই পার্টিতে উপস্থিত ছিলেন আরো গণ্যমান্য ব্যক্তিরা। এই পার্টির বেশ কিছু ছবি মোহাম্মদ আল তুর্কি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন শাহরুখ খানের সঙ্গে। ঠিক একই সময়ে দুবাইয়ের সংস্কৃতিমন্ত্রী এবং আল উল্লাস রয়েল কমিশনর গভর্নর বদর বিন ফারহান আলসৌদও বেশ কিছু ছবি শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mohammed Al Turki (@moalturki)


প্রসঙ্গত, আগামী সিনেমা পাঠান, সঙ্গে নিয়ে বহুদিন পর বড় পর্দায় কাম ব্যাক করতে চলেছেন শাহরুখ খান। টাইগার থ্রি, সিনেমার জন্য আরও একবার খবরে শিরোনামে উঠে এসেছেন সালমান খান। হৃত্বিক রোশন এবং সাইফ আলি খান অভিনয় করবেন বিক্রম ভেদ- এ। অক্ষয় কুমারের কথা আলাদা করে বলার কিছু নেই। একই বছরে প্রায় বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। আগামী দিনে ওএমজি টু, গোর্খা, মিশন সিনড্রেলা, পৃথ্বীরাজ এবং রাম সেতুর মতো সিনেমাতে দেখা যাবে অক্ষয় কুমারকে।