লন্ডনে ছুটি কাটাচ্ছেন শচীন কন্যা সারা, সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল একগুচ্ছ ছবি

কিংবদন্তি শচীন তেন্দুলকারের মেয়ে সারা তেন্দুলকার তাঁর সৌন্দর্যের জন্য সোশ্যাল মিডিয়ায় শিরোনামে থাকেন। প্রতিদিন তাঁর একাধিক ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তিনি আজকাল লন্ডনে রয়েছেন, যেখানে তাঁকে অনেক মজা করতে দেখা যায়। সারা তাঁর সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত সক্রিয় থাকেন এবং ছবি, ভিডিও শেয়ার করেন, যা ভক্তরা খুব পছন্দ করেন। ইনস্টাগ্রামে সারার ১.৭ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।


সারা তাঁর ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাঁকে হাসতে দেখা যায়। কানের কাছে সাদা ফুলও রেখেছেন। এই সুন্দর ছবির সাথে একটি ক্যাপশনও লিখেছেন সারা। তিনি ক্যাপশনে বলেছেন, ফুলের শক্তি। ক্যাপশনের মাধ্যমে সারা বলেছেন যে, তাঁর মুখে যে এই ঝলমলে হাসি দেখা যাচ্ছে, তা এই ফুটন্ত ফুলের শক্তি। তাঁর এই পোস্টে অনেকে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।


এই ছবিতে ফুলের বাগানে সারাকে খুব সুন্দর দেখাচ্ছে। কণিকা কাপুর, পাঙ্খুরী শর্মাও তাঁর এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন। সম্প্রতি, সারা একটি রোলার হকি ম্যাচ দেখতে এসেছিলেন, যেখানে তিনি বন্ধুদের সাথে অনেক মজা করেছিলেন। ম্যাচের গল্প শেয়ার করেন সারা। বিশেষ ব্যাপার হলো, যে ম্যাচটি দেখতে এসছিলেন তিনি, সেখানে খেলোয়াড়দের মাঝে মারামারি হয়েছিল। সারা এর ভিডিওও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

করোনা মহামারীর কারণে লকডাউন চলাকালীন মুম্বাইয়ে ছিলেন সারা তেন্দুলকার। কিছুদিন আগেই তিনি লন্ডনে পৌঁছেছেন। সারা তাঁর আনন্দ প্রকাশ জানান যে, তিনি দুই বছর পর লন্ডনে ফিরেছেন। ইনস্টাগ্রামে সারা তেন্দুলকারের প্রায় ১৭ লাখ ফলোয়ার রয়েছে। লন্ডনে তিনি মজা করে কিছু গুরুত্বপূর্ণ কাজও করছেন। সম্প্রতি, সারা তাঁর কফির দক্ষতা বাড়াতে লন্ডন স্কুল অফ কফিতে গিয়ে কিছু বিশেষ ধরনের কফি বানানো শেখেন।