গুজব ওড়াল NCB, সুশান্ত ইস্যুতে মাদকচক্র তালিকায় নাম নেই সারা আলি ও রকুলপ্রীতের…

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যে ড্রাগ-যোগের তদন্তে একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে NCB। আর গত সপ্তাহে এই বিষয়ে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেপ্তার করেছে NCB। এই মুহূর্তে জেলে রিয়ার ভাই সৌভিক-সহ অভিনেতার প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, পরিচারক দীপেশ সাওয়ান্ত। আর মাঝেই গোটা সোশাল মিডিয়া জুড়ে একটি বিষয় শোরগোল পড়ে গিয়েছিল যেখানে রিয়ার গ্রেপ্তারির পরই শোনা যায়, তিনি নাকি NCB এর জেরায় সারা আলি খান ও রকুলপ্রীত সিংয়ের মাদক নেওয়ার কথা জানিয়েছেন।

 

আর এই খবরটি রীতিমতো বি-টাউনে শোরগোল ফেলে দিয়েছিল। এমন কী এই খবরের জেরে কটাক্ষাকের মুখে পড়তে হয়েছিল এই দুই অভিনেত্রীকে। তাছাড়া এই খবরের পাশাপাশি এই কথাও শোনা যাচ্ছিল যে এই যে তালিকা প্রকাশ করা হয়েছে রিয়া চক্রবর্তী তরফ থেকে সেখানে আরো 25 জন বলিউড তারকা নাম রয়েছে নাকি,আর আগামী সময়ে NCB এর তরফ থেকে তাদের তলব করা হবে।কিন্তু এই তথ্য আদৌ কতটা সত্যি? তবে সে বিষয়ে এবার মুখ খুললেন নারকোটিক্স বিভাগের ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা, তিনি এক্ষেত্রে যাবতীয় গুঞ্জন উড়িয়ে দিয়ে সাফ জানিয়েছেন যে, তাঁদের তরফে এখনও কোনওরকম ‘বলিউড লিস্ট’ তৈরি হয়নি।

সবটাই অযৌক্তিক এবং ভ্রান্ত। তিনি বললেন “আমরা কোনও রকম বলিউড লিস্ট তৈরি করিনি। আর যে তালিকা তৈরি করা হয়েছে আমাদের তরফ থেকে সেখানে নাম রয়েছে বিভিন্ন ড্রাগ মাফিয়া ও পাচার কারীদের। আর এটাকেই বলিউডের সঙ্গে গুলিয়ে ফেলছেন মানুষ।” এমনকী সারা-রকুলপ্রীতের নাম থাকার বিষয়টিকেও গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি। আসলে রিয়া চক্রবর্তীর সঙ্গে রকুলপ্রীত সিং এবং সারা আলি খানের পুরনো কিছু ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, তার ভিত্তিতেই সোশ্যাল মিডিয়ায় এমন গুজব রটছে।

অন্যদিকে সুশান্ত মামলায় এই ভাবে সারা আলি খান এবং রকুলপ্রীত সিংয়ের নাম জড়ানোর তীব্র নিন্দা করে মুখ খুলেছেন জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সামন্থ আক্কিনেনি, যেখানে অভিনেত্রীদের পাশে দাঁড়িয়ে ‘সরি সারা, সরি রকুলপ্রীত’ নামে একটি পোস্টও করেছেন। যা বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল। অন্যদিকে NCB কর্তাদের জেরার মুখে সৌভিক চক্রবর্তী জানিয়েছেন, “আমার দিদি রিয়া চক্রবর্তী নয়, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাই ওঁর জন্য ড্রাগের ব্যবস্থা করতো। এমনকী, টাকা মেটানোর দায়িত্বও ছিল স্যামুয়েলের উপরই।

 

More Stories
ব্রেকিং খবর- ভারতে করোনার সংক্রমণ রুখতে নতুন করে গাইডলাইন জারি করতে পারেন মোদী সরকার