আবারো অসময়ের ত্রাতা সনু সুদ, এবার আমিরের লাগান সিনেমার অভিনেত্রী কে অর্থসংকটে সাহায্যের হাত

করোনাকালীন পরিস্থিতিতে অর্থনৈতিক ভাবে বিপর্যস্ত মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সনু সুদ ।সংবাদমাধ্যমের শিরোনামে বহুবার তিনি উঠে এসেছেন তাঁর এই মহান গুণের জন্য । সম্প্রতি বলিউডের এক প্রাক্তন অভিনেত্রীকে আর্থিক সাহায্য করেছেন তিনি। দীর্ঘ সময় ধরে করনাকালীন পরিস্থিতিতে দেশের সমস্ত স্তরের মানুষেরা বিপর্যস্ত। দীর্ঘ লকডাউন এর জেরে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান মানুষের চাকরি গেছে। কাজ হারিয়েছেন বহু মানুষ। পরিযায়ী শ্রমিকরা পড়েছেন বিপাকে।

শুধুমাত্র সাধারন মানুষ নয় সেলিব্রিটিরাও করনার করাল গ্রাসের কবলে পড়েছেন । লকডাউন এর জেরে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সাথে দীর্ঘ সময়ের জন্য বন্ধ হয়ে গেছে বিনোদন জগত ।বর্তমান সময়ে পরিস্থিতি কিছুটা পরিবর্তন হলেও সংক্রমনের যে এখনো সেভাবে কমেনি ফলে পুরোপুরি ছন্দে ফিরতে পারেনি বিনোদন জগতের মানুষেরা । ফলে অর্থনৈতিক সংকটের মধ্যে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা।

‘লাগান’ সিনেমা ‘কেশরিয়া’ চরিত্রের অভিনীত পারভীন বানো কে হয়তো আমরা অনেকেই এখনো ভুলতে পারিনি। বর্তমান করোনাকালীন পরিস্থিতিতে কাজ হারিয়ে তিনি এখন চরম অর্থ সংকটে ভুগছেন । শারীরিক দিক থেকেও তিনি পরেছেন বিভিন্ন সমস্যায় ।২০১১ সালে বেনই স্ট্রোক হয় এই অভিনেত্রীর। চিকিৎসার পিছনে তাঁর সঞ্চিত সমস্ত টাকায় খরচ হয়ে যায়। একদিকে শারীরিক সমস্যা অন্যদিকে এই সময়ে বিচ্ছেদ হয়ে যায় তাঁর স্বামীর সাথে । পরবর্তীকালে তিনি তাঁর ছোট বোন এবং মেয়ের সাথে থাকতেন।

Advertisements

গত ৭-৮ বছরে তাঁর শরীর আরো খারাপ হতে থাকে। ফলে চিকিৎসায় তাঁর সমস্ত খরচ হয়ে যায়। যেহেতু তাঁর একার আয়েৎচলতো সংসার ফলে অর্থনৈতিক সংকটের মধ্যে পড়তে হয় তাঁকে ।যদিও তাঁর বোন অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর এর কাজ করতেন ফলে, তাঁর উপার্জনে সংসার চলত পরবর্তীকালে। কোনরকম ভাবে তিনি সংসার চালালেও করোনাকালীন পরিস্থিতিতে আরো অর্থনৈতিক সংকটে পড়তে হয় । দীর্ঘ লকডাউন এর জেরে কার্যত কাজ হারিয়ে ঘরে বসে যান অভিনেত্রী।

Advertisements

তিনি বলেন অনেকের কাছেই সাহায্য চেয়েও কোন লাভ হয়নি। তবে এই অসময়ে ত্রাতা হিসেবে পাশে এসে দাঁড়ান গরিবের মসিহা সনু সুদ। অর্থনৈতিকভাবে তাঁর পাশে এসে দাঁড়ান সনু। সমস্ত টাকা খরচ হয়ে যাবার ফলে বর্তমান সময়ে চিকিৎসার জন্য ঔষধ কেনার জন্য নূন্যতম টাকাও নেই অভিনেত্রীর কাছে । এমন পরিস্থিতিতে যতটা সম্ভব সাহায্য করছেন সনু সুদ । একসময় আমির খানের সুপারহিট ছবি লাগান দিয়ে তিনি ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর তিনি এক অনেক ছবি তে সাপোর্টিং রোলে অভিনয় করেন। কিন্তু ২০১১ সালে হঠাৎ করে তাঁর শারীরিক অসুস্থতা এবং পরবর্তীকালে করোনাকালীন পরিস্থিতির জেরে কার্যত সর্বস্বান্ত হয়েছেন অভিনেত্রী।