সৌন্দর্যের দিক থেকে বিরাট কোহলির অনুষ্কা শর্মাকেও টেক্কা দেবেন ক্রিকেটার জসপ্রিত বুমরাহর পত্নী, দেখুন ছবি

ক্রিকেট বিশ্ব থেকে প্রতিদিনই কোনো না কোনো খবর বেরিয়ে আসছে। আজকাল খবর আসছে, ভারতীয় দলের প্রতিশ্রুতিশীল বোলার জসপ্রীত বুমরাহকে নিয়ে। জসপ্রিত বুমরাহ একজন দুর্দান্ত বোলার এবং তাঁর দুর্দান্ত বোলিংয়ের কারণে তিনি ভক্তদের মধ্যে খুব বিখ্যাত। আমরা আপনাকে বলি যে, সম্প্রতি জসপ্রীত বুমরাহ তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনের সাথে তাঁর সম্পর্কের কথা বলেছেন। যা নিয়ে আজকাল আলোচনায় রয়েছেন তিনি। চলতি বছরের শুরুতে দুজনে বিয়ে করে সাত পাকে বাঁধা পড়েন।


তাঁদের বিয়ের খবর ইন্টারনেটে ছড়িয়ে পড়লে ভক্তদের মধ্যে উন্মাদনা তৈরি হয়। আসলে, ভক্তদের কাছে জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশনের সম্পর্কের বিষয়ে কোনো নির্দিষ্ট তথ্য ছিল না। ক্রিকেটার জসপ্রীত বুমরাহ ২০২২ সালের মার্চে গোয়াতে স্পোর্টস উপস্থাপক সঞ্জনা গণেশনের সাথে সাত পাকে বাঁধা পড়েন। জসপ্রীত বুমরাহ বলেন যে, সঞ্জনার সাথে তাঁর প্রথম দেখা তেমন বিশেষ কিছু ছিল না, কারণ দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল।


আসলে, যখন ভারতীয় ক্রিকেটার জসপ্রীত বুমরাহ প্রথমবার স্পোর্টস উপস্থাপক সঞ্জনা গণেশনের সাথে দেখা করেছিলেন, তখন তিনি, সঞ্জনাকে অহংকারী মেয়ে ভেবেছিলেন। এর পরে তাদের দ্বিতীয় বৈঠক হয়েছিল ইংল্যান্ডে ২০১৯ সালের বিশ্বকাপের সময়। এই সময় জসপ্রীত ও সঞ্জনার মধ্যে কথোপকথন শুরু হয় এবং দুজনেই একে অপরকে বুঝতে শুরু করেন। এরপর তাঁদের মধ্যে বন্ধুত্ব অনেক গভীর হয়ে যায় এবং দুজনেই একে অপরকে হৃদয় দিয়ে দেন।

একটি সাক্ষাৎকারের সময় জসপ্রীত বুমরাহ, সঞ্জনা গণেশনের সাথে তাঁর সম্পর্কের বিষয়ে অনেক কথা বলেছিলেন। এর পাশাপাশি তিনি আরো বলেন, কীভাবে তাঁরা দুজনে একে অপরের খুব কাছাকাছি আসেন। এরপর স্ত্রীর প্রশংসাও করেন। ভক্তরা এই দুজনের জুটিকে খুব পছন্দ করেন। আমরা আপনাকে বলি যে, সঞ্জনা গণেশন বর্তমানে তাঁর স্বামী জসপ্রীত বুমরাহর সাথে ইংল্যান্ডে রয়েছেন। সঞ্জনা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তিনি নিজের এবং তাঁর স্বামী জসপ্রীত বুমরাহের ছবি শেয়ার করতে থাকেন। তাঁদের ছবি ভক্তদের বেশ পছন্দ হয়েছে।