অভিনেতা সানি দেওলের বরফ হাতে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে, চলছে মোনালিতে গদর 2 এর শুটিং

সিনেমার পর্দায় তিনি ছিলেন দুরন্ত অ্যাকশন হিরো। তাঁর অভিনয় দেখে রীতিমতো গায়ে কাঁটা দিয়ে যেতো। আওয়াজ শুনলেই পিলে চমকে যেত ভিলেনদের। অমরেশ পুরির মত ভিলেনের চোখে চোখ রেখে কথা বলেছিলেন তিনি। ঢাই কিলো কা হাত, খ্যাত সানি দেওলের মিষ্টি এবং মজাদার কাণ্ডকারখানা দেখতে আপনাকে ভিড় জমাতে হবে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নিজের একটি ছোট্ট ভিডিও ইনস্টাগ্রামের শেয়ার করেছেন এই অভিনেতা। শুধু অভিনেতা বললে ভুল বলা হবে, তিনি একজন রাজনীতিবিদ। ভিডিওতে দেখা যাচ্ছে, বরফের চাদরে মোড়া একটি পাহাড়ি উপত্যকায় দাঁড়িয়ে রয়েছেন সানি দেওল। ছবি তুলতে চলছে আচমকা বরফের মধ্যে মুখ ঢুকিয়ে দিলেন তিনি। যেই না মুখ তুললেন, দেখা গেল তাঁর টুপিতে এবং দাড়িতে এমন ভাবে বরফ লেগে রয়েছে তাঁকে চেনা দায়।

পোষ্টের ক্যাপশনে অট্টহাসির ইমোজির সঙ্গে “ঠিক আছে দাদা” লিখে পোস্ট করেছেন ইশা দেওল। শুধুমাত্র পরিবারের সকলে নয়, এই ভিডিওর নিচে কমেন্ট করে নিজেদের মজার ঘটনার কথা শেয়ার করেছেন নেটিজেনরা। এই বয়সেও এহেন ছেলেমানুষি যে করা যায়, তা সানি দেওলকে দেখেই বোঝা যায়। কেউ কেউ আবার প্রিয় নায়ককে স্যান্টাক্লজ তকমা দিয়েছেন কেউ আবার বলেছেন সানি দেওল প্রাকৃতিক ফেস মাক্স ব্যবহার করছেন।

সম্প্রতি শেষ হয়ে গেল গাদার ২ সিনেমার শুটিং। হিমাচল প্রদেশ এই সিনেমার শুটিং শেষ করলেন আমিশা পাটেল এবং সানি দেওল। বরফের মাঝে শুটিংয়ের ফাঁকে ছেলেমানুষি করতে দেখা গেল সানি দেওলকে। কিছুদিন আগেই সিনেমাটির সিলেট থেকে একটি ছবি শেয়ার করে আমিশা প্যাটেল লিখেছিলেন, আরো একবার ইতিহাস গড়ার মুহূর্তে আমরা। সিনেমাতে সানিদেয়াল ছাড়াও রয়েছেন উৎকর্ষ শর্মা। উৎকর্ষ পরিচালক অনিল শর্মার ছেলে।

প্রসঙ্গত, এই সিনেমায় সানি দেওল আরো একবার পাকিস্তানে যাবেন তবে এবার যাবেন তাঁর ছেলের জন্য। গত বছরের ১৫ ই অক্টোবর এই ছবির মোশন পোস্টার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন সানি দেওল।