রাণী রাসমণি থেকে বিদায় দিতিপ্রিয়ার! এবার সারদা মায়ের চরিত্রে ফিরছেন সন্দীপ্তা সেন

বিভিন্ন ধারাবাহিকে আভিনয় করে আভিনেতা আভিনেত্রীরা একটি চরিত্রকে বাস্তবের রুপ পেতে সাহায্য করে। এই আভিনেতা আভিনেত্রিদের মধ্যে অন্যতমা হলেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় আভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। বিগত ৪ বছর ধরে ‘করুণাময়ী রাণী রাসমণী’ (Korunamoyee Rani Rashmoni) ধারাবাহিকে রানিমার চরিত্রে অভিনয় করছেন এই আভিনেত্রী। তার নিজের বাস্তাব নামের থেকে তিনি রানি মা নামেই বেশি পরিচিত। তিনি তার দর্শকদের কাছে রানিমা নামেই পরিচিত। এবার রানি রাসমনির চরিত্র থেকে বিদায় নিচ্ছেন আভিনেত্র আভিনেত্রী দিতিপ্রিয়া।করুণাময়ী রানী রাসমণি

এখন ‘করুণাময়ী রাণী রাসমণী ধারাবাহিকে দেখানো হচ্ছে রানি রাসমনি আন্তিম শয্যায় রয়েছেন। রাণী রাসমণীর ঐতিহাসিক কাহিনীও ঠিক এই কথাই বলে। এবার এই সিরিয়ালে দাখান হবে রানিমার মৃত্যু। এর আগে এক প্রমোতে দেখা গেছে বিছানায় মৃত্যু শয্যায় শুয়ে ভীষণ যন্ত্রণায় কাতরাচ্ছেন রানীমা। তাঁর শ্বাস নিতেও সমস্যা হচ্ছে।

মথুরের পক্ষে এই দৃশ্য দেখা ভীষণ কষ্টের। রাণীমার এই দৃশ্য দেখে মথুর ডাক্তার ডাকতে যেতে চাইছেন। কিন্তু রাণীমা তাকে ডাক্তার বৈদ্য ডাকতে বারণ করছেন। রানিমা মনে মনে বুঝে গেছেন যে মা ভাবাতারিনী তাঁকে ডাকছেন। অল্প বয়সেই কিশোরী রানি রাসমণি থেকে বর্তমানে বয়স্কা রানিমার চরিত্রে দিতিপ্রিয়ার অনবদ্য অভিনয় মুগ্ধ করেছে সকল দর্শকদের।

রানী রাসমণি সিরিয়ালে রানীমাকে আর কখনো দেখা যাবে না এই কথা মনে হতেই মন খারাপ হয়ে গিয়েছে দর্শকদের। তবে রানিমার মৃত্যু হলেও দর্শকদের জন্য রয়েছে সুখবর। এবার সিরিয়ালে দেখা যাবে রানির মৃত্যুর পরে দক্ষিণেশ্বর মন্দিরের বাকি ইতিহাস। সেখানে মা সারদাকে দেখা যাবে। এই চরিত্রে এইবার আভিনয় করবেন সন্দীপ্তা সেন। গদাধরের চরিত্রে আভিনয় করছেন সৌরভ সাহা।

 

এর আগে এই ধারাবাহিকে ছোটবেলাই গদাই আর মা সারদার বিবাহ দেখানো হয়েছিল। এবার গদাই থেকে রামকৃষ্ণ হয়ে ওঠার পাশাপাশি দেখতে পাওয়া যাবে সারদামাকে। এর আগে সন্দীপ্তা সেনকে আমরা দুর্গার চরিত্রে আভিনয় করতে দেখেছিলাম।