সালমান খানের বডিগার্ড শেরার কারণেই হতে পেরেছে ভিকি ক্যাটরিনার বিয়ে, যদি না করত সাহায্য তাহলে হয়তো

বলিউড জগতের ট্রেন্ডিং খবর ছিল ভিকি ক্যাটরিনার বিয়ে, যার নেপথ্যে সলমন খানের বডিগার্ড শেরা ! হ্যাঁ, ঠিকই শুনেছেন। গত বছর যে বিয়ে নিয়ে উত্তাল হয়েছিল, সেই বিয়ের নেপথ্যে রয়েছেন শেরা। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ বলিউডের রিউমার্ড জুটি । সম্প্রতি বলিউডের এই জুটি রাজস্থানে গিয়ে রাজকীয় ভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের ছবি আর ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়েতে গোপনীয়তা ও করোনা প্রোটোকল থেকে শুরু করে অতিথিদের নিরাপত্তা সবকিছুরই খেয়াল রাখা হয়েছে। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে শোনা গেছে, সলমন খানের ব্যক্তিগত দেহরক্ষী শেরা এই বিয়েতে বিশেষ ভূমিকা পালন করেছেন।

পিঙ্কভিলার নিজস্ব রিপোর্ট থেকে জানা যায়,ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ের যাবতীয় সুরক্ষার দায়িত্ব ছিল সলমন খানের ব্যক্তিগত দেহরক্ষী শেরার নিজস্ব নিরাপত্তা সংস্থা “টাইগার সিকিউরিটির” ওপর । সূত্রের খবর অনুযায়ী আরো জানা যায়, বারোয়ারা পুলিশ বিয়ের নিরাপত্তার দায়িত্ব নিয়েছিল, এবং বি টাউনের অনেক সেলিব্রিটি আর ভিআইপি এসেছিলেন বিয়েতে।

সাওয়াই মাধোপুরের কন্ট্রোল রুমের ইনচার্জ ফজরুদ্দিন খান পিঙ্কভিলাকে জানিয়েছিলেন যে,”নিরাপত্তার ব্যবস্থা সুনিশ্চিত করা হয়েছে, সম্পূর্ণ প্রস্তুতির সাথে এবং বাউন্সার নিয়োগ করা হয়েছে। সমস্ত ব্যবস্থাপনার দায়িত্বে রয়েছেন শেরা”।সালমান খান এবং ক্যাটরিনা কাইফের বন্ধুত্ব যে কতখানি গভীর তা এই বিষয়ে থেকে আরো একবার স্পষ্ট হয়ে যায়।

প্রসঙ্গত, বিয়ের পর হানিমুনে থেকে ঘুরে এসেছেন ক্যাটরিনা এবং ভিকি কৌশল। দুজনেই নিজ নিজ কর্মস্থলে ফিরে গেছেন।