বিগ বস-১৬ সঞ্চালনার জন্য সালমান খান দাবি করলেন এত কোটি টাকা, শুনে বনবন করে ঘুরবে আপনারও মাথা

পরিস্থিতি যেমনই হোক না কেন অভিনেতা সালমান খানের কিন্তু জুড়ি মেলা ভার। গত বছর যখন আমরা ভাবলাম বিগ বস হয়তো আর চলবেই না, সেই সময়ে দাঁড়িয়েও বিগ বস কোটি কোটি টাকার ব্যবসা করে ফেলল শুধুমাত্র সালমান খানের হাত ধরে। সিনেমা হোক অথবা সঞ্চালনা সর্বক্ষেত্রে সালমান খান কিন্তু এখন বেশ অনেকটা এগিয়ে রয়েছেন অন্য খানেদের দিক থেকে। চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে সালমান খান অভিনীত সিনেমা “কাভি ঈদ কাভি দিওয়ালি”। তার আগে বিগ বস সঞ্চালনা নিয়ে একটি বড়সড়ো খবর শুনতে পাওয়া গেল।

আর কিছু মাসের মধ্যে শুরু হয়ে যাবে বিগ বস সিজন ১৬, ইতিমধ্যেই সমস্ত প্রস্তুতি নেওয়া শুরু হয়ে গেছে। তবে যে খবরটি সামনে উঠে এসেছে তা শুনলে আপনিও অবাক হয়ে যেতে পারেন। বিগ বস ১৬ সঞ্চালনা করার জন্য সালমান খান ১ হাজার কোটি টাকা দাবি করেছেন!! এই বিশাল অংকের টাকা শুনে চোখ কপালে উঠে গেছে ব্যবস্থাপকদের। এ যে আগের থেকে তিন গুণ বেশি!! বিগ বসের টিআরপি বেশি হওয়ার জন্যই কি সালমান খানের এত বড় দাবী??

বিগ বস ১৫ তে সঞ্চালক হিসেবে সালমান খান পারিশ্রমিক দাবি করেছিলেন ৩৫০ কোটি টাকা, মাত্র কয়েক মাস যেতে না যেতেই সেই অর্থের মূল্য কিভাবে আকাশ ছোঁয়া হয়ে গেল তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি সালমান খানের কাছ থেকে। তবে হঠাৎ করে কেন এত টাকা প্রয়োজন হল ভাইজানের? তাহলে কি সিনেমা নিয়ে একেবারেই নিশ্চিত নন তিনি? নাকি সহকর্মীদের দুর্ভাগ্য দেখে আগে ভাগে নিজেকে গুছিয়ে নিতে চাইছেন তিনি।

সম্প্রতি নিরাপত্তা জোরদার করার জন্য আগ্নেয়াস্ত্র রাখার অনুমতি দিয়েছিলেন সালমান খান কারণ বেশ কিছু মাস ধরে তার কাছে আসছিল বিভিন্ন হুমকির ফোন। তাই নিজেকে সুরক্ষিত করার জন্য আগ্নেয়াস্ত্র রাখার পাশাপাশি তিনি কিনেছেন একটি বুলেটপ্রুফ গাড়ি। তাহলে নিরাপত্তা জোরদার করতে গিয়ে কি তিনি নিঃস্ব হয়ে গেলেন, আর ঠিক সেই জন্যই কি তিনি এত বেশি অংকের দাবি করেছেন? প্রশ্নটা থেকেই যায়।

প্রসঙ্গত, চলতি বছরের বিগ বসের থিম নাকি মহাসাগর। পাঁচটি ধাপ উত্তীর্ণ হলে তবে মূল অনুষ্ঠানে আসতে পারবেন প্রতিযোগিতা। আপাতত পাওয়া খবর অনুযায়ী আগামী সিজনে থাকতে পারেন মুনাওয়ার ফারুকী, ফয়সাল শেখ, শিভিন নারং এবং ভিভিয়ান সেনা। এছাড়াও প্রতিযোগীদের মধ্যে পুনম পাণ্ডে, অঞ্জলি অরোরা, অঙ্কিতা লোখান্ডে, শাইনি অহুজার মতো আরও বহু তারকা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ধরা দেবেন ক্যামেরার সামনে।