রানুকে নিয়ে এবার বেফাঁস তথ্য ফাঁস করলেন বলিউড ভাইজান তথা সালমান খান…

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি সেলিব্রিটির তকমা পেয়ে যাওয়া নদিয়ার রানু মণ্ডল কিছুদিন আগেই গান রেকর্ড করলেন বলিউড সিঙ্গার হিমেশ রেশমিয়ার সঙ্গে। গত জুলাই মাসের 20 তারিখে সোশ্যাল মিডিয়ায় লতাজির একটি গান গেয়ে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু মন্ডল। আর গত এক মাসে এই ভিডিওটি ভিউয়ার এর সংখ্যা প্রায় কোটি পার করে গেছে।তবে শুধু তাই নয় দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাধারণ মানুষ থেকে শুরু করে বিভিন্ন নামিদামি গুণী শিল্পীরা ও তার প্রশংসায় পঞ্চমুখ হন।

আর তারপরই জল্পনা উঠতে শুরু করে তিনি নাকি ভারতের জনপ্রিয় টিভি শো বিগ বস -13 তে যোগদান করতে চলেছেন। এমনকি জল্পনা উঠতে শুরু করে এর জন্য নাকি এই রিয়েলিটি শো এর কো-হোস সালমান খান নাকী আমন্ত্রণ জানিয়েছেন তাকে। গত সোমবার দিন মুম্বাইয়ের টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস সিজন 13 এর লঞ্চিংয়ের অনুষ্ঠানে বেশ ভালো মেজাজের লক্ষ্য করা যায় বলিউড সুপারস্টার সালমান খানকে। এমনকি এই দিন তাকে ঢোল নাগারার সঙ্গে লঞ্চিং ইন্টিতে লক্ষ্য করা যায় সালমান খানকে‌।

এই দিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্জুন বিজলানি, আমিশা প্যাটেল, সানা খান ও পূজা ব্যানার্জি।আর এই অনুষ্ঠানে মিডিয়া সঙ্গে বেশ খুশি মেজাজেই কথাবার্তা বলতে থাকেন বলিউডের ভাইজান। এইদিন বিগ বসে অনুষ্ঠানের লঞ্চিং এর সাথে সাথে রানু মন্ডল কে বাড়ি ও গাড়ি উপহার দেওয়ার বিষয়ে কথা বলেন তিনি।তবে সোমবার পর্যন্ত সালমান খানের তরফ থেকে এই বিষয়ে কোন প্রকার প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এবার বিগ বস 13 এর লঞ্চ ইভেন্টে প্রথম বার রানু মন্ডল কে নিয়ে নিজের প্রতিক্রিয়া জানালেন সালমান খান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকম একটি খবর প্রকাশ হয় যেখানে শোনা যাচ্ছিল যে সালমান খান নাকি রানু মন্ডলকে 55 লক্ষ টাকা বাড়ি গিফ্ট করেছেন। তবে একথা আগে নিজে রানু মন্ডলই অস্বীকার করেছেন।এইদিন রানুকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়ে দেন এই বিষয়ে তিনি কিছু জানেন না। তিনি আরো বলেন যে খবরটি যদি সত্যিই হতো তাহলে সালমান নিজেই এই বিষয় নিয়ে ঘোষণা করতেন এবং তার সঙ্গে দেখা-সাক্ষাৎ ও করতেন। তবে এবার বিগ বস 13 লঞ্চ ইভেন্টে সালমান খানকে মিডিয়ার তরফ থেকে প্রশ্ন করা হয় তিনি নাকি রানু মন্ডল কে উপহার দিয়েছেন সে বিষয়ে, তবে এই বিষয়ে সালমান একটু হেসে পরে জানান আরে আমার আর ওনার মধ্যে কিছু নেই আমার নিজের বাড়ির মধ্যে সমস্যা রয়েছে আমি নিজেই একটি বেডরুমে বাড়িতে থাকি আমি না উনাকে কোন বাড়ি দিয়েছি না কোন গাড়ি দিয়েছি।

বলিউড ভাইজান এইদিন আরো বলেন কেউ আমাকে বরবাদ করার জন্য উঠে পড়ে লেগেছে। আমি প্রায় অনেকের মুখেই শুনতে পাচ্ছি কেউ আমাকে বলছে নাকি আমি নাকি রানু মন্ডলকে গাড়ি দিয়েছি আবার কেউ নাকি বলছে আমি নাকি তাকে বাড়ি দিয়েছি। তিনি বলেন আমি নিজেই বাড়ি নিয়ে সমস্যায় রয়েছি, তাছাড়া গাড়ি তো আজকাল ইএমআই তেই পাওয়া যায় তাই উনি নিজের গাড়ি নিয়ে নেবেন।