পাকিস্তানির সাথে হাত মিলিয়ে শো করবেন সালমান খান! বলিউডে ব্যান করার দাবি সোশ্যাল মিডিয়ায়।

ভারতের মধ্যে এমন কোন লোক নেই যে সালমান খান কে চেনে না। ইনি একজন বলিউডের নামকরা ও জনপ্রিয় অভিনেতা। আর ভারতের মানুষ সালমান খানকে কত কিছুই না দিয়েছে যেমন নাম, সম্মান ,টাকা আর এখনো পর্যন্ত সালমান খানের যা কিছু আছে সব ভারতের মানুষদের জন্যই হয়েছে। কিন্তু সালমান খান বারেবারে এমন কিছু কাজ করেছে যাতে ভারতের জনগণকে প্রবলভাবে নিরাশ করেছে। এমনকি বহু কারণে সালমান খানের নামে পুলিশকে কেসও চলছে।

এমনকি ভারতে থেকে তিনি বহুবার পাকিস্তান প্রেম ও সন্ত্রাস প্রেম প্রকাশ করেছে বলে নানা মহলে অভিযোগ উঠে আসছে। উরি হামলার সময় পাকিস্তানি শিল্পীদের সমর্থন করা হোক বা সন্ত্রাসবাদি ইয়াকুব মেনন কে সমর্থন করে মামলা করা হউক এই সমস্ত কিছু নিয়ে বারবারই তাদের সাপোর্ট করতে দেখা গেছে তাকে। এখন আবার সালমান খান ভারতের সাথে বিশ্বাস ঘাতকতা করছে বলে অভিযোগ উঠে আসছে।

একদিকে আতঙ্কবাদী পাকিস্তান, ভারতে এসে সন্ত্রাস ছড়াচ্ছে। অপর দিকে এক আতঙ্কবাদীর জন্য সালমান খান বিদেশে গিয়ে প্রোগ্রাম করছেন। 2019 এর 28 শে আগস্ট সালমান খান আমেরিকার হাষ্টন শহরে প্রোগ্রাম করবেন। শোনা যাচ্ছে এই প্রোগ্রামে আরেকজন পাক প্রেমি গায়ক মিকা সিং অংশগ্রহণ করবেন। গুরুত্বপূর্ণ কথাটি হলো এই অনুষ্ঠানটি আয়োজন করছেন রেহান সিদ্বিকী। ইনি একজন পাকিস্তানি এবং ISI ও দাউদ এর খুব ঘনিষ্ঠ। 28 শে আগস্ট হাষ্টনে অনুষ্ঠিত হওয়া প্রোগ্রাম টিতে সালমান খান পারফরম্যান্স করবেন বলে জানা গেছে। দেশের সাথে বেইমানী করার অভিযোগ তুলে সালমান খানকে ব্যান্ড করার দাবি জানিয়েছে AICWA এর কাছে। একদিকে পাকিস্তানি ভারতের সাথে সমস্ত ব্যবসায়িক বোঝা পড়া বন্ধ করে দিয়েছে।

অপরদিকে আবার সালমান খানের মতন ব্যক্তি ভারতে থেকেও পাকিস্তানি দের সাহায্য করে যাচ্ছে।পাকিস্তানিদের জন্য আমেরিকায় গিয়ে প্রোগ্রাম করছেন। সালমান খানের সমর্থকদের দাবি তিনি ভারতের সাথে বেইমানি করছেন।

Related Articles

Close