নতুন খবরBangla News

টাকার জোরে সালমান খানও আজ ব্যাকগ্রাউন্ড ডান্সার আম্বানির বাড়িতে ? দেখুন ভাইরাল ভিডিও ..

এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা অভিনেতা হলেন সালমান খান। উনি তার অভিনয়ের দক্ষতা দিয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন সিনেমা প্রেমী মানুষজনের কাছে। উনার একের পর এক সিনেমা এই মুহূর্তে সারা ফেলে দিয়েছে সিনেমা জগতে। এখন সালমান খান মানেই হিট সিনেমা। কিন্তু বলিউডের এই জনপ্রিয় অভিনেতাও যে কারুর ব্যাকগ্রাউন্ড ডান্সার হতে পারে সেটা কেউ কোনোদিন ভাবতে পেড়েছিল কি? সালমান খানের ভক্ত রাও এটা ভাবতে পারে নি। কারণ এত বড় একজন বলিউড স্টার কি কারুর ব্যাকগ্রাউন্ড ডান্সার হয়। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটা ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা গিয়েছে যে, বলিউডের ভাইজান এখন পরিণত হয়েছেন ব্যাকগ্রাউন্ড ডান্সারে।

কিন্তু সবচেয়ে অবাক করা ব্যাপার এটা হল যে সালমান খান তো ব্যাকগ্রাউন্ড ডান্সার কিন্তু উনার সাথে যিনি লিড ডান্সারের ভূমিকা পালন করছেন উনি কিন্তু বলিউডের কেউ নন।সম্প্রতি এই ঘটনা প্রকাশ পেয়েছে একটি সর্বভারতীয় সংবাদ সংস্থায়। তাদের প্রকাশিত খবরে প্রকাশ্যে চলে আসে এই আশ্চর্যজনক ঘটনা। সেখানে দেখা যায় ঈশা আম্বানির বিবাহ আসরে কোহি মিল গিয়া গানটিতে বেশ ডান্স করছেন সালমান খান। এই ভিডিওটি ইনস্টাগ্রামে প্রকাশিত হয়। সেখানে দেখা যায় সালমান খান একজন মামুলি ডান্সার হিসাবে সেখানে উপস্থিত হয়েছেন। ঈশার ভাই অনন্ত আম্বানির করিওগ্রাফিতে সেখানে একজন ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে সালমান খানকে দেখা যায়।

এরপর থেকেই সোশ্যাল মিডিয়াতে চরম ভাবে ট্রোলের শিকারে হয়েছে সালমান খান। তাকে এই বলে ট্রল করা হয়েছে যে উনি শেষে আম্বানির টাকার কাছে মাথা নত করতে বাধ্য হলেন। আর এই খবরের জেরেই সালমান খানের ভক্তদের মধ্যে দেখা গিয়েছে ক্ষোভ। তারা বেশ চোটে রয়েছে এই বিষয়ে।দেশের সবচেয়ে ধনী ব্যাক্তির মেয়ের বিয়ে। সেখানে এলাহী আয়োজন। উপস্থিত রয়েছে দেশে বিদেশের বড় বড় ব্যাক্তিগণ। আর সেখানে শুধুমাত্র একজন ব্যাকগ্রাউন্ড ডান্সারের ভূমিকায়।

তাও সালমান যে গানটিতে ডান্স করল সেটা আবার উনার নিজের কোনো সিনেমার গান নয় বরং তার চির শত্রু নামে পরিচিত শারুক খানের সিনেমার একটা গান। এর ফলে সালমান ভক্তরা বেশ অসুবিধা মধ্যে পড়েছে শারুক ভক্তদের কাছে। কারণ তারা নানাভাবে ট্রোলের শিকার হচ্ছেন শারুক ভক্তদের থেকে। অর্থাৎ এর থেকে বোঝায় যাচ্ছে যে, ২০১৮ সালের শেষ ভাগটা ভালো কাটল না সালমান খান এবং উনার ভক্তদের কাছে।

দেখুন সেই ভাইরাল ভিডিওটি….

#অগ্নিপুত্র

Related Articles

Back to top button