নিজের মামাকেই বিয়ে করতে চান সাইফ আলী খানের কন্যা সারা খান। সাইফ ও হলেন রাজি কিন্তু রেখে দিলেন এই শর্ত…

চলচ্চিত্র জগতে নামকরা অভিনেতাদের মধ্যে অন্যতম অভিনেতা হলেন সাইফ আলী খান। কিছুদিনের মধ্যেই  সেইফ আলী খান এর মেয়ে “সারা আলী খান” বলিউড  এ আত্মপ্রকাশ করবেন। আর এই বছর তার ১টা নয়,  ২ টো সিনেমা আসছে বলিউড ইন্ডাস্ট্রিতে । কিছু সময় আগে ‘ কারেন জোহর ‘ এর শো’ কফি উইথ করন’ সিরিয়ালে এসেছিলেন সারা, সেখানে তিনি একটা আশ্চর্য্য কর কথা বলেন। আর এই শো টি কে আগামী রবিবার টেলিকাস্ট করা হবে। করণ, যখন সারা কে জিজ্ঞেস করেন যে, বলিউডের কোন হিরোর সাথে বিয়ে করতে চাই ? এর জবাবে সারা বলেন যে, তিনি রনবীর কাপুর এর সাথে বিয়ে করতে চান, আর ‘কার্তিক আরিয়ান’ কে ডেট করতে চান।

করণ জোহর যখন সাইফ আলী খানকে জিজ্ঞেস করলেন যে, তিনি তার মেয়ের বয়ফ্রেন্ডকে কি প্রশ্ন জিজ্ঞেস করতে চান ? এর উত্তরে তিনি বললেন যে, তিনি ছেলেটিকে প্রথমে জিজ্ঞেস করবেন রাজনৈতিক দৃষ্টিভঙ্গি সম্বন্ধে এবং ড্রাগস সম্বন্ধে কিছু প্রশ্ন, করনের তৃতীয় প্রশ্ন জিজ্ঞেস করায় , তিনি বলেন টাকা সম্বন্ধে জিজ্ঞেস করতেন। সারার এই শো এর  ভিডিও ক্লিপ রিলিজ হাওয়াতে তিনি চর্চাতে চলে এলেন ,কারণ রণবীর কাপুর সারার সৎ মায়ের ভাই।আপনাদের জানিয়ে দি যে, সারার এই জবাবটি শুনে সেইফ আর করন দুজনেই অবাক হয়ে গেলেন।

এই সম্বন্ধে পুরো তথ্য জানতে গেলে শো টিকে পুরো দেখার পরেই জানা যাবে। আপনাদের জানিয়ে দিই যে সারার কেদারনাথ ফিল্মের ট্রেলার রিলিজ হয়ে গেছে। আর এই সিনেমার রিলিজের ডেট হল ৭ ই ডিসেম্বর । এই সিনেমাতে সারার লুকটি সবাই অনেক পছন্দ করছেন। আপনার জেনে খুশি হবেন যে এই সিনেমাটি রিলিজ হওয়ার পর সারার পরবর্তী সিনেমাটি যার নাম “সিম্বা” সেটি রিলিজ হবে।