রুদ্রজিত প্রমিতার এনগেজমেন্টের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

টলিউডে এখন বইছে আনন্দের আবহাওয়া। যে সমস্ত জুটিরা সদ্য বিবাহ করেছেন তাদের মধ্যে অন্যতম হলেন নীল-তৃণা, গৌরব-দেবলিনা, ইমন নীলাঞ্জন প্রভৃতি। ওই তালিকাতে নিজের নামটা লিখিয়ে ফেলেছিলেন রুদ্রনীল এবং প্রমিতা। সাত ভাই চম্পা’ ধারাবাহিকের শুটিংয়ের সময় থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ঘটে। এই বছর ভ্যালেন্টাইন ডে’তে এরা এনগেজমেন্ট এবং আইনে ভাবের বিয়ের পর্বটা সেরে ফেলেন। এবার রুদ্রনীল মুখার্জি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই অভিনেত্রীর সাথে এনগেজমেন্টের ছবি শেয়ার করলেন।

 

যে ছবিতে তারা দুজন দুজনের দিকে তাকিয়ে রয়েছে। ক্যাপশনও দিয়েছেন মনের মতো একটি হিন্দি গানকে। ইতিমধ্যে বহু মানুষ ছবিটিকে দেখে ফেলেছেন।’সাত ভাই চম্পা’ সিরিয়ালটি শেষ হয়ে গেলেও এই সিরিয়ালের রাঘবেন্দ্র এবং পারুলের মধ্যে সম্পর্ক রয়ে গিয়েছে। তবে শুধু সম্পর্ক বললে ভুল হবে একদম প্রেমের সম্পর্ক। সাত ভাই চম্পার সুটিং এর সেট থেকেই এই অভিনেত্রী অভিনেতা মধ্যে প্রেম হয়। ২০২১ সালের ১৪ ই ফেব্রুয়ারি তাঁদের এনগেজমেন্ট এবং রেজিস্ট্রি ম্যারেজ হয়।

রুদ্রজিৎ মুখার্জির আসল বাড়ি পুরুলিয়া। তাই তারা এনগেজমেন্টের স্থান হিসেবে পুরুলিয়াকেই বেছে নিয়েছিলেন। ভ্যালেন্টাইন ডের আগের দিন এই অভিনেতা অভিনেত্রী তাঁদের পরিবার এবং বন্ধুদের নিয়ে পাড়ি দেন পুরুলিয়ার উদ্দেশ্যে। পুরুলিয়ার একটি দামি রিসোর্টে বসে ছিল তাদের এনগেজমেন্টের আসর।

ওই অনুষ্ঠানে অভিনেতা-অভিনেত্রী পোশাক হিসেবে বেছে নিয়েছিলেন ওয়েস্টার্ন ড্রেসকে। এনগেজমেন্ট এর আগে এই জুটি তাদের প্রিয় এনগেজমেন্টের ফটোশ্যুট করেছিলেন পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে। এবার সোশ্যাল মিডিয়ায় রুদ্রজিত যে ছবিটি পোস্ট করেছেন সেই ছবিতে অভিনেতা-অভিনেত্রীকে ওয়েস্টার্ন ড্রেস পরতে দেখা গেছে।

ছবিতে দেখা যাচ্ছে তারা দুজন দুজনের দিকে একদৃষ্টে তাকিয়ে রয়েছে। তাদের এই অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইতিমধ্যে বহু মানুষ পছন্দ করেছেন। এই ছবির ক্যাপশনে রুদ্রজিত লিখেছেন “মেরে হাত মে তেরা হাত হো সারে জান্নাতে মেরে সাত হো’।