ওর ভরসায় থাকলে না খেয়ে মরতে হত! বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তীর স্বামী রোশনের

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকাদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় হলেন অন্যতমা। শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে নিয়ে জল্পনার শেষ নেই। তাঁর তিন তিনবার সংসার হওয়া সত্ত্বেও টেকেনি একটি সম্পর্কও। শোনা যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন আর্থিক দিক থেকে সম্পূর্ণভাবেই নাকি নির্ভরশীল ছিলেন শ্রাবন্তীর উপর। এবার এই নিয়ে রোশন কি বললেন দেখে নেওয়া যাক।

বেশ কিছুদিন আগে থেকেই শ্রাবন্তী এবং রোশন আলাদা থাকা শুরু করেছে। দুজন দুজনের সাথে কথা বলা বন্ধ, সোশ্যাল মিডিয়া থেকে দুইজন দুইজনকে আনফলো করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়া থেকে একে অপরের ফটো ডিলিট করে দিয়েছে। তাঁরা এখন বিচ্ছেদের পথেই এগোচ্ছেন। তবে সোশ্যাল মিডিয়াতে একে অপরকে কটাক্ষ করে কথা বলতে কেউ ছাড়েন না।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন যোগদান করেছেন বিজেপিতে। সেই নিয়ে রোসন তাঁকে ধন্যবাদ জানিয়েছেন। এর সাথে সাংবাদিকদের কাছে রোশন বলেছেন যে তিনি শ্রাবন্তী নামের যে মেয়েকে বিয়ে করেছিলেন তাঁকে এখন রাস্তায় দেখলেও চিনতে পারবেন না কারণ তাঁর মুখটা রোশন সম্পূর্ণভাবে ভুলে গেছেন।

খবর পাওয়া যায় শ্রাবন্তী আর রোশন যখন একসাথে থাকতেন তখন নাকি রোশন সম্পূর্ণভাবেই আর্থিক দিক থেকে নির্ভরশীল ছিলেন শ্রাবন্তীর উপর। এই প্রসঙ্গে রোশন জানিয়েছেন, ২০০৭ সালে তিনি ক্যাবিন সুপারভাইজার হিসাবে এয়ারলাইন্স সংস্থায় একটি চাকরি পান।

মাইনে হিসেবে ২৩ হাজার ৫০০ টাকা পেতেন। এরপর নিজের জিম খুলেছেন। বর্তমানে তাঁর দুটি জিম রয়েছে।

তারপর রোশন জানিয়েছেন যে শ্রাবন্তীর উপর তিনি যদি নির্ভরশীল হতেন তাহলে তাঁদের আলাদা হওয়ার পর রোশনের না খেয়ে দিন যাপন করতে হতো।